× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্মার্টফোন ছাড়া এক মাস থাকলেই ১১ লাখ টাকা!

সংবাদ সারাবেলা ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১২ পিএম

ডিজিটাল এই যুগে নিত্যপ্রয়োজনীয় জিনিসের মধ্যে অন্যতম স্মার্টফোন। স্মার্টফোনের স্ক্রিনে ব্যয় হচ্ছে জীবনের লম্বা একটা সময়। জীবন থেকে হারিয়ে যাচ্ছে মূল্যবান অনেক মুহূর্ত। শুধু কথা বলা বা মেসেজ আদান প্রদান নয়, দৈনন্দিন জীবনের বিভিন্ন কাজের জন্য ভরসা করতে হয় মোবাইলের উপর। এক মুহূর্তের জন্য চোখের আড়াল করার উপায় থাকে না।

তবে যদি কেউ একটি মাস স্মার্টফোন ছাড়া থাকতে পারেন, তাকে ১০ হাজার ডলার (প্রায় ১১ লাখ টাকা) পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছে আমেরিকার একটি সংস্থা। এই প্রতিযোগিতার নাম দেওয়া হয়েছে, ‘ডিজিটাল ডিটক্স চ্যালেঞ্জ’।

আমেরিকার বিখ্যাত দইয়ের ব্র্যান্ড ‘সিগি ডেইরী’ এমনই অবাক করা একটি প্রোগ্রাম নিয়ে এসেছে, যা মানুষকে ডিজিটাল দুনিয়া থেকে দূরে থাকতে চ্যালেঞ্জ করছে। এতে নির্বাচিত অংশগ্রহণকারীদের স্মার্টফোন নিয়ে নেওয়া হবে এবং এক মাস তারা মোবাইল ব্যবহার করতে পারবেন না।

তবে, এই সময়ের মধ্যে প্রোগ্রামে অংশগ্রহণকারীরা একটি প্রিপেইড সিম কার্ড এবং বেসিক ফিচার ফোন পাবেন। অংশগ্রহণকারীরা এই ফোনের মাধ্যমে জরুরি প্রয়োজনে যোগাযোগ করতে পারবেন। ১০ জন সৌভাগ্যবান ব্যক্তি যারা এই এক মাসব্যাপী ‘ডিজিটাল ব্রেক চ্যালেঞ্জ’ জিতবেন তারা সিগির কাছ থেকে ১০ হাজার মার্কিন ডলার করে পাবেন। একইসঙ্গে চ্যালেঞ্জে জয়ীদের তিন মাসের জন্য সিগির দই সরবরাহ করা হবে।

সিগি ডেইরি বলছে, অ্যালকোহল ছাড়তে বলার বদলে আমরা এবার বলছি, এক মাসের জন্য নিজের স্মার্টফোনটাকে ছেড়ে দেখান। আমাদের এই প্রোগ্রামের মূল লক্ষ্য হচ্ছে মানুষকে স্বাস্থ্যকর অভ্যাস গড়ে তুলে সুস্থ জীবনে ফিরে আসার জন্য মানুষকে উৎসাহিত করা।

উল্লেখ্য, সিগি ডেইরীর এ ব্যতিক্রমী প্রোগ্রামে আবেদনের সময় শেষ হয়েছে গত ৩১ জানুয়ারি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.