× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রেমিকাকে হত্যার পর প্রেসার কুকারে সেদ্ধ !

আন্তর্জাতিক ডেস্ক

০৮ জুন ২০২৩, ১০:৪২ এএম

দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, বুধবার গভীর রাতে মুম্বাইয়ের মীরা রোডের গীতা নগর এলাকার একটি আবাসিক ভবনের সপ্তম তলা থেকে হত্যাকাণ্ডের শিকার ৩২ বছর বয়সী সরস্বতী বৈদ্য নামের এক নারীর খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নয়া নগর পুলিশ স্টেশনের জ্যেষ্ঠ এক কর্মকর্তা বলেছেন, সরস্বতী বৈদ্যের সঙ্গে গত তিন বছর ধরে লিভ-ইন সম্পর্ক ছিল মনোজ সানের (৫৬)। তখন থেকে মীরা রোডের ভাড়া করা বাসায় একসঙ্গে বসবাস করে আসছিলেন তারা।

ওই কর্মকর্তা বলেছেন, সরস্বতী বৈদ্যের বাসায় ভয়ানক দৃশ্য দেখে ভবনের অন্য বাসিন্দারা পুলিশকে সতর্ক করে দিয়েছিলেন। বৈদ্য ও সানের বাসা থেকে উৎকট গন্ধ বেরিয়ে আসছে বলে পুলিশের কাছে অভিযোগ করেন তারা।

পরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ কর্মকর্তারা সরস্বতী বৈদ্যের খণ্ডিত মরদেহ উদ্ধার করেন। তার মরদেহ কয়েক টুকরো করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। মুম্বাই পুলিশের উপকমিশনারর জয়ন্ত বাজবল বলেন, ঘটনাস্থলে গিয়ে কর্মকর্তারা বৈদ্যের পচে যাওয়া মরদেহ দেখতে পান; যা একাধিক টুকরো করা হয়েছিল।

তিনি বলেন, প্রাথমিক তদন্তে ওই নারীকে নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। ভয়ানক এই হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ সানেকে গ্রেপ্তার করেছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.