× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গুগল ধরিয়ে দিলো শিশু যৌন নিপীড়নকারীকে !

নিজস্ব প্রতিবেদক

০১ জুন ২০২৩, ০৯:৩১ এএম । আপডেটঃ ০৩ জুন ২০২৩, ০০:৩২ এএম

গুগল থেকে তথ্য পেয়ে শিশু যৌন নিপীড়নকারীকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেপ্তারের নাম মো. ইনজামুল ইসলাম (২৬)। বৃহস্পতিবার (১ জুন) সিআইডির মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আজাদ রহমান এ তথ্য জানান।

আজাদ রহমান জানান, নারায়ণগঞ্জ ও দিনাজপুরের ১০ বছরের কম বয়সী একাধিক শিশুকে যৌন নিপীড়ন করেছেন ২৬ বছরের তরুণ মো. ইনজামুল ইসলাম। তিনি যৌন নিপীড়নের সেই দৃশ্যগুলো ভিডিও ধারণ করে রাখেন নিজের মুঠোফোনে। পরে ইন্টারনেট সার্চ ইঞ্জিন গুগল এ তথ্য পৌঁছে দেয় যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান ন্যাশনাল সেন্টার ফর মিসিং অ্যান্ড এক্সপ্লয়টেড চিলড্রেনের (এনসিএমইসি) কাছে। তারা এ তথ্য পুলিশ হেডকোয়ার্টার্সকে জানায়।

পুলিশ হেডকোয়ার্টার্স এ বিষয়ে সিআইডিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দেয়। পরে সিআইডির সাইবার পুলিশ সেন্টার (সিপিসি) বিষয়টি পর্যবেক্ষণ ও অনুসন্ধানপূর্বক ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট তরুণকে শনাক্ত করে।

বুধবার (৩১ মে) সিপিসির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্টের একটি বিশেষ টিম গাজীপুরের জয়দেবপুর থানার ভবানীপুরে বানিয়ার চালা এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত মো. ইনজামুল ইসলামকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকে জিজ্ঞাসাবাদে জানা যায়, যৌন নিপীড়নের শিকার শিশুগুলো তার নিকট আত্মীয়। গত ২০১৯ সালে তিনি এক নিকট আত্মীয়ের সঙ্গে প্রথম শারীরিক সম্পর্ক করেন। প্রতিনিয়ত শারীরিক সম্পর্ক করাকালীন একদিন তার ওই নিকট আত্মীয়ের মেয়ে তাদের ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে। অভিযুক্ত তার ওই নিকট আত্মীয়ের মেয়েকেও (১০) বিভিন্ন প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন এবং নগ্ন ভিডিও ধারণ করেন।

পরে নিকট আত্মীয়ের মেয়েকে আরও প্রলোভন দেখিয়ে তার অন্য বান্ধবীকে এনে যৌন নিপীড়ন করার পাশাপাশি তাদের যৌন নিপীড়নের ছবি ও ভিডিও ধারণ করেন এবং সেগুলো তার মোবাইল ফোনের স্টোরেজ ও গুগল ড্রাইভে সংরক্ষণ করে রাখেন। অভিযুক্তকে গ্রেপ্তারের সময় তার ব্যবহৃত মোবাইল ফোনে তার অন্য নিকট আত্মীয়সহ অনেকের নগ্ন ছবি, ভিডিও এবং চাইল্ড পর্নোগ্রাফির প্রচুর কন্টেন্ট পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে তিনি শিশু যৌন নিপীড়নের কথা স্বীকার করেন। তিনি আরও জানান, গ্রামের শিশু-কিশোরী ও প্রাপ্তবয়স্ক নারীদের সঙ্গে প্রথমে সম্পর্ক গড়ে তোলেন এবং পরে যৌন সম্পর্ক স্থাপন করে ভিডিও কনটেন্ট গুগল ড্রাইভে সংরক্ষণ করে রাখতেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.