× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অ্যাপলের জন্য ‘বড় আশীর্বাদ’ মেসির এমএলএস চুক্তি

তথ্যপ্রযুক্তি ডেস্ক

১০ জুন ২০২৩, ০৬:০২ এএম

গত বছর আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা এই কিংবদন্তি ফুটবলার বলেছেন, তিনি যুক্তরাষ্ট্রের ‘মেজর লিগ সকার (এমএলএস)’-এর ক্লাব ইন্টার মায়ামির সঙ্গে চুক্তি স্বাক্ষর করবেন। এরইমধ্যে টুইটারে প্রকাশিত টিজার ভিডিও’র মাধ্যমে খবরটি নিশ্চিত করেছে সাবেক ইংলিশ ফুটবল আইকন ডেভিড বেকহাম মালিকানাধীন ক্লাবটি।

ফুটবলে, তর্ক সাপেক্ষে, সেরা খেলোয়াড়কে কেনা ক্লাব ও লিগ উভয়ের জন্যই ‘বড় অগ্রগতি’ হিসেবে বিবেচিত হচ্ছে। এমনকি অ্যাপলের বেলাতেও, কারণ পরবর্তী দশকের জন্য এমএলএস-এর স্ট্রিমিং স্বত্ব কিনে নিয়েছে মার্কিন এই টেক জায়ান্ট।

প্যারিসের পর মেসি কোথায় যাবেন, তা নিয়ে অনেক জল্পনা কল্পনার পর এই ঘোষণা এলো। এর আগে নিজের প্রিয় ক্লাব বার্সেলোনায় ফিরতে পারেন বা বড় অঙ্কের বেতনে সৌদি আরবের লিগে খেলবেন, এমন খবরও শোনা গেছে।

মার্কিন লিগে আগমনের মাধ্যমে তাৎক্ষণিকভাবেই ‘অ্যাপল টিভি প্লাস’-এর ‘এমএলএস সিজন পাস’ গ্রাহক সেবায় ভূমিকা রাখতে যাচ্ছেন মেসি। অন্যথায় ইউরোপের বিভিন্ন শীর্ষ লিগে দেখা বৈশ্বিক দর্শকের কাছে পরিষেবাটি ‘আরও বেশি আকর্ষণীয়’ হিসেবে বিবেচিত হতে পারে বলে প্রতিবেদনে উল্লেখ করেছে প্রযুক্তিবিষয়ক সাইট ভার্জ।

৬ জুন মেসিকে নিয়ে নিজস্ব স্ট্রিমিং সেবায় চার পর্বের ডকু সিরিজ সম্প্রচারের ঘোষণাও দিয়েছে অ্যাপল। এই ক্ষুদে ফুটবল যাদুকর অ্যাপল বা এমএলএস-এর সম্প্রচার থেকে প্রাপ্ত আয়ের একটি অংশ পাবেন, এমন পূর্বাভাসও মিলেছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.