× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এলজির ইনফরমেশন ডিসপ্লে সলুশ্যান সেবা দেবে ইউনিক বিজনেস সিস্টেমস

তথ্যপ্রযুক্তি ডেস্ক

০২ ডিসেম্বর ২০২২, ০৪:২৬ এএম । আপডেটঃ ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৩০ এএম

দেশীয় বাজারে এলজির অত্যাধনিক প্রযুক্তি পণ্য এবং সেবা প্রদানে কাজ করবে দেশে প্রযুক্তি পণ্য সেবা প্রদানকারী শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ইউনিক বিজনেস সিস্টেমস । এ বিষয়ে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান এলজি এবং ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড এর মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এর আওতায় দেশে এখন থেকে এলজির ইনফরমেশন ডিসপ্লে সলুশ্যান সেবা দেবে ইউনিক বিজনেস সিস্টেমস। এলজির ইনফরমেশন ডিসপ্লে­ সেগমেন্টের মধ্যে রয়েছে ইন্টারঅ্যাক্টিভ ডিজিটাল বোর্ড, ভিডিও ওয়াল অ্যান্ড এলইডি ডিসপ্লে, হসপিটালিটি ডিসপ্লে সলিউশন, ওলইডি ও ট্রান্সপারেন্ট এলইডি। 

বুধবার রাজধানীর একটি হোটেলে জাঁকজমকপূর্ণ আয়োজনে এলজি ও ইউনিক বিজনেস সিস্টেমসের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের শীর্ষস্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এলজির পক্ষে উপস্থিত ছিলেন এলজিইএসএল বিডির ব্যবস্থাপনা পরিচালক পিটার কো, বিটুবি ডিসপ্লে সলিউশন বিভাগের জ্যাকি ইয়াং তাইক জেয়ংএবং প্রোডাক্ট ম্যানেজার রবিউল আওয়াল। ইউনিক বিজনেস সিস্টেমসের পক্ষে উপস্থিত ছিলেন এর ব্যবস্থাপনা পরিচালক আবদুল হাকিম, পরিচালক অপারেশন কর্মকর্তা হাবিবা নাসরিন রিতা, ব্যবস্থাপক জাকির হোসেন, মুজিবুর রহমান, সরোয়ার জাহান, আক্তার হোসেন প্রমুখ।

এলজিইএসএল বিডির ব্যবস্থাপনা পরিচালক পিটার কো বলেন, বাংলাদেশের বাজার আমাদের পন্যের জন্য আকর্ষনীয়। আমরা বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির ব্যাবহার করে আমাদের পন্যগুলো তৈরী করি আর তার সাথে রযেছে এর সফটওয়্যার অর্থাৎ ক্রেতা সাধারনের যেকোন ধরনের ডিসপ্লে সমাধানে সঠিক সমাধার হতে পারে এলজি ইনফরমেশন ডিসপ্লে সলুশ্যান। অপরদিকে ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড দীর্ঘদিন ধরে বাংলাদেশের বাজারে দক্ষতার সাথে কাজ করছে। তাদের বাজার দক্ষতা আর আমাদের প্রযুক্তি পন্যসেবা দুইমিলে বাংলাদেশের ক্রেতাদের ভালো কিছু উপহার দেবো বলে আমি মনে করি।

চুক্তি প্রসঙ্গে ইউনিক সিস্টেমসের ব্যবস্থাপনা পরিচালক আবদুল হাকিম বলেন, আমারা ডিজিটাল বাংলাদেশ রুপকল্প বাস্তবায়নের পথে যেখানে প্রযুক্তি হলো অন্যতম হাতিয়ার। বিশেষ করে শিক্ষা প্রশিক্ষন এবং ব্যবসায়িক কর্মকান্ডে ডিজিটালাইজেশনে আমরা দীর্ঘদিন হতে কাজ করে আসছি। 

আমাদের কাছে ক্রেতাসন্তুষ্টি গুরুত্বপূর্ণ। তাই নতুন এবং বিশস্ত প্রযুক্তির পণ্যে এবং সেবার প্রতি আমাদের আগ্রহ সবসময়ের। আমাদের বিশ্বাস এই পন্যটি ক্রেতার চাহিদা মেটাতে পারবে। 

হাবিবা নাসরিন বলেন, ইউনিক বিজনেস সিস্টেমস মানুষের আস্থার নাম। এলজির সাথে আমাদের এই স¤র্পকের মাধ্যমে আমরা ক্রেতাদের ভালো কিছূ পণ্যসেবা দিতে পারবো বলে বিশ্বাস করি।

পণ্যের স্বকীয় বৈশিষ্টের কথা উল্লেখ করে প্রোডাক্ট ম্যানেজার রবিউল আওয়াল বলেন, বাংলাদেশের ক্রেতাদের রুচি এবং পছন্দের কথা মাথায় রেখে আমরা প্রযুক্তি পন্যের গুনাগুন এবং মূল্য সাশ্রয়ের দিকে মনোযোগ দিয়েছি। বিশ্বে এলজির ই একমাত্র ব্রান্ড যারা সর্ববুহৎ ইনডোর এল্ডি (১৩৬”) ডিসপ্লে প্রস্তুত করে। এছাড়াও ঝাকঝকে ছবি এবং কারিগরি উৎকর্ষতায় যুগাধিকাল ধরে এলজি ডিসপ্লে সুলশ্যন বিশ্ব সেরা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.