× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাংলালিংক ও ফেয়ার ইলেকট্রনিক্স-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

তথ্যপ্রযুক্তি ডেস্ক

০১ ডিসেম্বর ২০২২, ০৪:৪২ এএম

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা স্যামসাং কনজিউমার ইলেকট্রনিক্স পণ্যের উপর বিশেষ মূল্যছাড় পাবেন।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ ও ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড-এর চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মো. মেসবাহ উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিটিতে স্বাক্ষর করেন। এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর মার্কেটিং অপারেশনস ডিরেক্টর মুহাম্মদ আবদুল হাই, বাংলালিংক-এর লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা, ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড-এর হেড অফ প্রোডাক্ট, সিই, মো. মুশফিকুর রহমান ও ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড-এর অপারেশন হেড, সিই, কাজী মো. জিয়াউর রহমান ও প্রতিষ্ঠান দুইটির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।  

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, "আমরা ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড-এর সাথে অংশীদারিত্বের মাধ্যমে অরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য এই অফারটি আনতে পেরে আনন্দিত। গ্রাহকদের পছন্দ ও চাহিদার ভিত্তিতে ভবিষ্যতেও এই ধরনের আরও সুবিধা নিয়ে আসতে চাই আমরা।” 

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা স্যামসাং স্মার্টপ্লাজা শোরুমে ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড থেকে স্যামসাং কনজিউমার ইলেকট্রনিক্স পণ্যের উপর ৫% ছাড় পাবেন, ৩০০০ টাকা পর্যন্ত । অফারটি পেতে তাদেরকে "BLSAMSUNG" টাইপ করে ২০১২-তে এসএমএস করতে হবে। অফারটি ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত চালু থাকবে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.