× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিসিবির কোচিং পদে বাংলাদেশের সাবেক ৩ ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক

০৪ জুলাই ২০২৪, ১১:৪৯ এএম

ছবি সংগৃহীত

বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার রাজিন সালেহ, তুষার ইমরান ও তারেক আজিজকে দায়িত্ব দেওয়া হয়েছে বিসিবি হাই পারফরম্যান্স বিভাগে।

এখানে রাজিন সালেহ ও তুষার ইমরানকে নিয়োগ দেওয়া হয়েছে ব্যাটিং কোচ হিসেবে। অন্যদিকে তারেক আজিজকে নিয়োগ দেওয়া হয়েছে পেস বোলিং কোচ হিসেবে।

রাজিন সালে অবশ্য দায়িত্ব নিয়েছেন তিন মাসের জন্য। তার বেতন ধরা হয়েছে দিনপ্রতি সাড়ে সাত হাজার টাকা। বর্তমানে বিসিবির হাই পারফরম্যান্স বিভাগের ব্যাটিং কোচ হিসেবে রাজশাহীতে কাজ করছেন রাজিন। এরপর দলের সঙ্গে এইচপি দলের আসন্ন অস্ট্রেলিয়া সফরেও যাবেন সাবেক এই ব্যাটসম্যান।

আর বাকি দু’জনকে নিয়োগ দেওয়া হয়েছে আগামী ৩ বছরের জন্য। এ সময় মাসে ১ লাখ ৩০ হাজার টাকা বেতন ধরা হয়েছে তুষার ইমরান ও তারেক আজিজের। তারাও দু’জনেই এরইমধ্যে কাজ শুরু করে দিয়েছেন। এর বাইরে মাসে ৬০ হাজার টাকা বেতনে নাদিফ চৌধুরীকে বয়সভিত্তিক ক্রিকেটের নির্বাচক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

বিসিবির সঙ্গে তিন মাসের চুক্তি নিয়ে রাজিন বলেছেন, ‘বিসিবি চেয়েছিল লম্বা সময়ের জন্য। কিন্তু সিলেটে আমার পরিবার আছে, আমি প্রিমিয়ার লিগেও কাজ করতে চাই। তবে আমি বছরের একটা নির্দিষ্ট সময় বিসিবির সঙ্গে কাজ করতে প্রস্তুত আছি।’

দেশের হয়ে রাজিন ২৪টি টেস্ট ও ৪৩টি ওয়ানডে খেলেছেন। সাবেক পেসার তারেক আজিজ খেলেছেন ৩টি টেস্ট ও ১০টি ওয়ানডে। অন্যদিকে তুষার ইমরান দেশের হয়ে খেলেছেন ৫টি টেস্ট ও ৪১টি ওয়ানডে। আর নাদিক খেলেছেন ৩টি টি-টোয়েন্টি।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.