× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টাঙ্গাইলে শুরু হচ্ছে বিন্দুবাসিনী ফুটবল চ্যাম্পিয়নশিপের অষ্টম আসর

ক্রীড়া ডেস্ক

১৩ জুন ২০২৪, ১২:৫১ পিএম । আপডেটঃ ১৩ জুন ২০২৪, ১৪:২৬ পিএম

টাঙ্গাইল শহরের ঐতিহ্যবাহী সরকারি বালক উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের নিয়ে বার্ষিক আয়োজন বিন্দুবাসিনী ফুটবল চ্যাম্পিয়নশিপের (বিবিএফসি) অষ্টম আসর শুরু হতে যাচ্ছে। 

বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা সময়ের সঙ্গে তাল মিলিয়ে প্রতি বছর নতুন নতুন আকর্ষণ নিয়ে হাজির হচ্ছে।

বিন্দুবাসিনী  ফুটবল চ্যাম্পিয়নশিপ অষ্টম আসরের  জার্সি উদ্বোধনী অনুষ্ঠান  ও কনসার্ট হবে  শুক্রবার (১৪ জুন) এবং আগামী (১৮ জুন) র্টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠান হবে ।

টুর্নামেন্টের ৪ দিন ব্যাপি এ আয়োজনের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেবেন  আহসানুল ইসলাম টিটু এমপি, স্টেট মিনিস্টার, মিনিস্ট্রি অফ কমারেস,  ডা. আব্দুর রাজ্জাক এমপি, প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ,বিবিএফসির চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য মানুনুর রশিদ,আশরাফুজ্জামান স্মৃতি, সহ-সভাপতি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ এবং এম এ রউফ, সাধারণ সম্পাদক, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সম্মানিত অতিথিরা।

২০১৬ সাল থেকে শুরু হওয়া বার্ষিক এই টুর্নামেন্টের এবারের আসরের আয়োজক এসএসসি ২০১৫ ব্যাচের শিক্ষার্থীরা। এবারের আয়োজনকে এক অন্য মাত্রায় নিতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন তারা। এরই ধারাবাহিকতায় নতুন চমক হিসেবে তারা নিয়ে আসছে এ টুর্নামেন্টের এবারের আসরের এনথেম।

দুবারের গ্র‍্যামি অ্যাওয়ার্ড জয়ী জামাইকান আমেরিকান গায়ক অরভিল রিচার্ড বারেল যিনি শ্যাগী নামে পরিচিত  এবং অস্ট্রিয়ান গায়ক লিও আবেরারের ২০১২ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের অফিসিয়াল থিম সং ‘ফুটবল মিনহা ভিদা’র রিমেক হতে যাচ্ছে এবারের বিবিএফসি-২০২৪ এর এনথেম। শ্যাগী ও লিও আবেরারের সঙ্গে মিলে এই রিমেক ট্র‍্যাক নিয়ে আসছেন আয়োজক ব্যাচ এসএসসি ২০১৫ এর শিক্ষার্থী তরুণ কম্পোজার ও সাউন্ড ডিজাইনার মুনজয় রহমান।

মুনজয় রহমান মূলত ফিল্ম এবং ভিডিও গেম স্কোরের জন্য পরিচিত এবং একই সঙ্গে ইলেকট্রনিক মিউজিকের সঙ্গে অর্কেস্ট্রাল অ্যারেঞ্জমেন্ট নিয়েও নানা রকম কাজ করেন। এরইমধ্যে তিনি সনি মিউজিকের ডিস্ট্রিবিউশনে জার্মান ও অস্ট্রিয়ান অনেক তারকার সঙ্গে কাজ করেছেন। 

বিবিএফসি-২০২৪ এর এনথেম হিসেবে গানটি ব্ল্যাক বারাকোডার ব্যানারে স্পটিফাই, আইটিউনসহ অন্য মিউজিক প্লাটফর্মগুলোতে  মুক্তি পাবে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.