× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চট্টগ্রামে জাতীয় টেবিল টেনিস শুরু শনিবার

ক্রীড়া প্রতিবেদক

২০ জুলাই ২০২৩, ১৭:২৮ পিএম

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২২ জুলাই শনিবার শুরু হচ্ছে ৩৯তম জাতীয় টেবিল টেনিস প্রতিযোগিতা। চট্টগ্রাম রাইফেলস ক্লাবে প্রতিযোগিতা চলবে ২৯ জুলাই পর্যন্ত।

প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানাতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের প্রতিযোগিতায় পাঁচটি বিভাগ, ২৮টি জেলা, তিনটি সার্ভিসেস ও একটি বিশ্ববিদ্যালয় দল অংশ নিচ্ছে।

পাঁচটি বিভাগ হচ্ছে-খুলনা, বরিশাল, রাজশাহী, রংপুর ও সিলেট। সার্ভিসেস দল থেকে অংশ নিচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ আনসার ও ভিডিপি এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আর বিশ্ববিদ্যালয় থেকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় প্রতিদ্বন্দ্বিতা করবে।

মোট ২৩০ জন খেলোয়াড় ৩৯তম জাতীয় চ্যাম্পিয়নশিপে অংশ নিচ্ছেন। প্রতিযোগিতা হবে পুরুষ দলগত, মহিলা দলগত, পুরুষ একক, মহিলা একক, পুরুষ দ্বৈত, মহিলা দ্বৈত, মিশ্র দ্বৈত, বালক অনূর্ধ্ব-১৮ একক ও বালিকা অনূর্ধ্ব-১৮ একক ইভেন্টে।

টুর্নামেন্টের আনুমানিক ব্যয় ধরা হয়েছে ২২ লাখ টাকা। এর মধ্যে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ১৩ লাখ, ইউ সি বি ব্যাংক ৫ লাখ, পোলার আইসক্রীম ৪ লাখ টাকা দিচ্ছে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি মেজবাহ উদ্দিন ও সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর। 

উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মিডিয়া কমিটির চেয়ারম্যান সাইদুল হক সাদীসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.