× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেসির জন্য বার্সেলোনার শুভকামনা

স্পোর্টস ডেস্ক

০৮ জুন ২০২৩, ০৭:৩৮ এএম

গত বেশ কিছুদিন ধরেই মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে আলোচনা চলছিল অনেক। নিজেদের প্রবল আগ্রহের কথা জানিয়ে বার্সেলোনা কোচ শাভি এর্নান্দেস কয়েক দফায় বলেন, সবকিছুই এখন নির্ভর করছে মেসির সিদ্ধান্তের ওপর। মেসির বাবা হোর্হে মেসি গত সোমবার বার্সেলোনার সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে বৈঠক করার পর জোর দিয়ে জানান, কাতালান ক্লাবটিতেই ফিরতে চান তার ছেলে।

কিন্তু দুই দিন পরই খবর প্রকাশিত হয়, মেসি বেছে নিয়েছেন ইন্টার মিয়ামিকে। বার্সেলোনা এরপর বিবৃতিতে জানায়, সোমবারই হোর্হে মেসি তাদেরকে জানিয়ে দিয়েছিলেন তার ছেলের নতুন ঠিকানার কথা।

“গত ৫ জুন, সোমবার, মেসির বাবা ও তার প্রতিনিধি হোর্হে মেসি ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাকে জানিয়ে দেন এই খেলোয়াড়ের ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত। যদিও এফসি বার্সেলোনা ও লিওনেল মেসি উভয়েরই চাওয়া ছিল, এই জার্সিতে আবার তাকে দেখা যাবে এবং বার্সেলোনা থেকে তাকে প্রস্তাবও দেওয়া হয়েছিল।”

মেসির ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার সিদ্ধান্তের পেছনের কারণও ক্লাব সভাপতি অনুধাবন করতে পারছেন বলে জানানো হয় বার্সেলোনার বিবৃতিতে।

“কম চাহিদার লিগে, পাদপ্রদীপের আলো থেকে আরও দূরে এবং সাম্প্রতিক বছরগুলোয় যতটা চাপের মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে, এর চেয়ে কম চাপের লিগে মেসির খেলতে চাওয়ার সিদ্ধান্ত বার্সেলোনা সভাপতি উপলব্ধি করতে পারছেন এবং সম্মানও করেন।”

বিবৃতিতে জানানো হয়, বার্সেলোনা সমর্থকদের কাছ থেকে উপযুক্ত একটি বিদায়ী আয়োজনের জন্য একসঙ্গে কাজ করতে লাপোর্তার সঙ্গে একমত হয়েছেন হোর্হে মেসি।

মেসি এ দিনই একটি সাক্ষাৎকারে জানান, বার্সেলোনায় ফিরতে তিনি দারুণ উদগ্রীব হলেও দুই বছর আগে ক্লাব ছাড়ার সময়কার সেই তেতো পরিস্থিতির মধ্যে আর পড়তে চাননি বলেই ইন্টার মিয়ামিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.