× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পিএসজির হার, বিদায়ী ম্যাচেও দুয়ো শুনতে হলো মেসির

ক্রীড়া ডেস্ক

০৪ জুন ২০২৩, ০৩:৫৫ এএম

প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) দুই বছরের চুক্তি শেষ। লিওনেল মেসি বিদায় নেবেন একটি ম্যাচ খেলেই। সেই ম্যাচেও কিনা দুয়ো দিলেন পিএসজির সমর্থকরা! এমন অস্বস্তিকর পরিবেশে শেষটাও ভালো হলো না আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের। হারেই মৌসুম শেষ হলো পিএসজির।

পিএসজিতে নিজের বিদায়ী ম্যাচে জালের দেখা পেলেন সার্জিও রামোস। ব্যবধান দ্বিগুণ করলেন কিলিয়ান এমবাপে। কিন্তু ২-০ গোলে এগিয়ে যাওয়া ম্যাচেও জিততে পারলো না পিএসজি। শনিবার রাতে লিগ ওয়ানে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ৩-২ গোলে জিতেছে কেমন্ত ফুট।

পিএসজির সমর্থকদের একটা অংশ যেন আগেই ঠিক করে এসেছিলেন, মেসিকে শেষবেলায়ও শান্তি দেবেন না! ম্যাচ শুরুর আগে লাউড স্পিকারে একাদশ ঘোষণার সময় লিওনেল মেসির নাম উচ্চারিত হতেই ভেসে এলো দুয়ো।

খেলার সময় মেসি একটি সুযোগ হাতছাড়া করতেই আবার দুয়ো। ম্যাচ চলার সময় বারকয়েক একই ঘটনা ঘটলো। মেসি অবশ্য সব কিছু সহ্য করেও মুখটা হাসি হাসি রেখেছিলেন।

শেষ ম্যাচে তার সঙ্গে ছিল তিন সন্তান। দলীয় ছবি তোলার আগে সন্তানদের হাতে ধরে রেখেছিলেন মেসি। পরে চুমু এঁকে দেন তাদের কপালে।

শেষ ম্যাচের আগে বিদায়ী বিবৃতিতে আর্জেন্টাইন মহাতারকা বলেন, ‘এই দুটি বছরের জন্য এই ক্লাব, প্যারিস শহর ও এই শহরের মানুষদের ধন্যবাদ জানাই। সবাইকে জানাই ভবিষ্যতের জন্য শুভ কামনা।’

প্যারিসের ক্লাবটিতে দুই বছরে দুটি লিগ শিরোপা ও একটি ফরাসি কাপ জিতেছেন মেসি। সব প্রতিযোগিতা মিলিয়ে গোল করেছেন ৩২টি, অ্যাসিস্ট ৩৫টি।

তবে মেসিকে যে উদ্দেশ্যে পিএসজি কিনেছিল, সেটি পূরণ হয়নি। চ্যাম্পিয়ন্স লিগে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেনি ফরাসি ক্লাবটি। ইউরোপ সেরার আসরে দুই মৌসুমেই শেষ ষোলো থেকে বিদায় নেয় পিএসজি। এরপর থেকেই মূলত তাকে দুয়ো দেওয়া শুরু করে সমর্থকরা। যেটা চললো শেষ ম্যাচ পর্যন্ত।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.