× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘ভয়ে’ মেসির সামনে যেতে চান না সৌদি ডিফেন্ডার

স্পোর্টস ডেস্ক

২৩ মে ২০২৩, ০৪:২৬ এএম

গত বছরের বিশ্বকাপে আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে বড় অঘটনের জন্ম দিয়েছিল সৌদি আরব। শুরুর সেই ধাক্কা সামলে পরে চ্যাম্পিয়ন হয় মেসির দল। ওই ম্যাচে আর্জেন্টিনা অধিনায়কের সঙ্গে খানিকটা লেগে গিয়েছিল সৌদি ডিফেন্ডার আল-বুলাইহির।

এই মৌসুমে পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হয়ে যাচ্ছে। মেসির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে কিছুদিন আগে বার্তা সংস্থা রয়টার্স জানায়, পরের মৌসুমে আল হিলালে যোগ দেওয়ার আনুষ্ঠানিক প্রস্তাব পেয়েছেন সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড। বিভিন্ন ফরাসি সংবাদমাধ্যমের খবরে দাবি করা হয়, সৌদি আরবের একটি ক্লাবের সঙ্গে  চুক্তিও হয়ে গেছে মেসির। যদিও এসবকে স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দেন তার বাবা, যিনি একই সঙ্গে মেসির এজেন্টও।

মেসির আল হিলালে যাওয়ার খবর প্রসঙ্গে সম্প্রতি সৌদি আরবের এসবিসি টিভিতে রসিকতা করে নিজের অভিমত তুলে ধরেন আল-বুলাইহি।  “আমি জানি না কী হবে। আমি ভয় পাচ্ছি যে, সে (মেসি) হয়তো বলবে, ‘আমি পাঁচ নম্বর (খেলোয়াড়কে) চাই না (আল-বুলাইহি পাঁচ নম্বর জার্সি পরে খেলেন)।’ জানি না মেসি আসবে কি-না, তবে যদি সে আসে, সৃষ্টিকর্তা আমাকে রক্ষা করুন।”

"যদি সে আসে, আমি প্রথম দুই দিন উপস্থিত হব না। আমি দূর থেকে পরিস্থিতি পর্যবেক্ষণ করব যাতে সে আমাকে ভুলে যেতে পারে”- হাসতে হাসতে বলেন ৩৩ বছর বয়সী ডিফেন্ডার।

আল-বুলাইহি নিশ্চিত করেছেন, বিশ্বকাপে মেসির সঙ্গে আরবি ভাষায় কথা বলেছিলেন এবং তাকে কটাক্ষ করেছিলেন যে, ম্যাচ লম্বা সময় ধরে চললেও তিনি সৌদি আরবকে হারাতে পারবেন না। “উরুগুয়ের বিপক্ষে সেই ম্যাচের পর তিন জন মেসির মুখোমুখি হলেও আমি কখনও ভয় পাব না। মেসি একজন কিংবদন্তি এবং আমি তাকে নিয়ে কথা বলতে চাই না, সে আসতে পারে। সে একজন কিংবদন্তি, কিন্তু খেলাটা ১১ জনের বিপক্ষে ১১ জনের।”

২০১৮ বিশ্বকাপে উরুগুয়ের বিধ্বংসী আক্রমণ জুটি এদিনসন কাভানি ও লুইস সুয়ারেসের বিপক্ষে খেলার অভিজ্ঞতায় মেসির মুখোমুখি হতে ভয় পাননি আল-বুলাইহি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.