× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শেষ টি-টোয়েন্টিতে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

মশিউর অর্ণব

৩১ মার্চ ২০২৩, ০৪:০৩ এএম

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষটিতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। তৃতীয় ম্যাচের একাদশে জোড়া পরিবর্তন এনেছে বাংলাদেশ। অভিষেক হয়েছে রিশাদ হোসেনের। এই সংস্করণে বাংলাদেশের ৮০তম ক্রিকেটার ২০ বছর বয়সী এই লেগ স্পিনার। তাঁকে জায়গা করে দিয়েছেন মেহেদী হাসান মিরাজ। ফিরেছেন বাঁহাতি পেসার শরীফুল ইসলামও, মোস্তাফিজুর রহমানের জায়গায় খেলছেন তিনি।

অপরদিকে, আজ অভিষেক হচ্ছে আরেক স্পিনারের। আয়ারল্যান্ড দলে খেলছেন বাঁহাতি স্পিনার ম্যাথু হামফ্রিস। তাঁকে জায়গা করে দিয়েছেন গ্রাহাম হিউম।

টানা দুই ম্যাচ জয়ে সিরিজ আগেই নিশ্চিত হয়ে গেছে। বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের পর এবার আরেকটি হোয়াইটওয়াশের লক্ষ্য টাইগারদের। 

বাংলাদেশ একাদশ

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, তাওহিদ হৃদয়, নাজমুল হোসেন, শামীম হোসেন, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, রিশাদ হোসেন ও নাসুম আহমেদ।

আয়ারল্যান্ড একাদশ

মার্ক এডেয়ার, রস এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, ম্যাথু হামফ্রিস, ফিওন হ্যান্ড, পল স্টার্লিং (অধিনায়ক), হ্যারি টেক্টর, লরকান টাকার ও বেন হোয়াইট।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.