× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, বৃষ্টি বাগড়া

ক্রীড়া প্রতিবেদক

২৯ মার্চ ২০২৩, ০৪:৪৬ এএম । আপডেটঃ ২৯ মার্চ ২০২৩, ০৬:১৩ এএম

বাংলাদেশের রয়েছে আরও একটি সিরিজ জয়ের সুযোগ। দ্বিতীয় টি-টোয়েন্টি টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আয়ারল্যান্ড অধিনায়ক পল স্টার্লিং।

তবে টসের পরপরই বৃষ্টির বাগড়া শুরু হয়েছে। ঝুম বৃষ্টি চট্টগ্রামে। ফলে নির্ধারিত সময়ে ম্যাচটি শুরু হওয়া নিয়ে তৈরি হয়েছে প্রবল অনিশ্চয়তা। 

দুই অধিনায়ক ড্রেসিংরুমে ফেরার পরপরই কাভারে ঢেকে দেওয়া হয়েছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পিচ।

টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো টানা পাঁচ জয়ের লক্ষ্যে অপরিবর্তিত একাদশ নিয়ে খেলছে বাংলাদেশ। ফলে অভিষেকের অপেক্ষা বাড়ল জাকের আলী ও রিশাদ হোসেনের। এদিকে আইরিশদের একাদশে একটি পরিবর্তন রয়েছে। ফাস্ট বোলার ক্রেগ ইয়ংয়ের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন বোলিং অলরাউন্ডার ফিওন হ্যান্ড।

প্রথম ম্যাচে বাংলাদেশ ১৯.২ ওভার ব্যাটিং করার পর বৃষ্টি এসেছিল। দ্বিতীয় ম্যাচে টসের পরপরই চট্টগ্রামে শুরু হয় ঝড়-বৃষ্টি। ওই বৃষ্টি থামায় মাঠ কর্মীরা মাঠ পরিচর্যার কাজ করছেন। দ্রুতই ম্যাচ শুরু হবে বলে জানা গেছে। 

দ্বিতীয় এই টি-২০ ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে খেলছে চন্ডিকা হাথুরুসিংহের দল। দুই স্পিন অলরাউন্ডার সাকিব আল হাসান ও মেহেদি মিরাজের সঙ্গে একাদশে আছেন বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদ। 

একাদশে আছেন তিন পেসার তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ। এছাড়া ব্যাটিং অর্ডারে শামিম পাটোয়ারি খেলছেন এই ম্যাচেও।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন, শামীম হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহিদ হৃদয়, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

আয়ারল্যান্ড একাদশ

মার্ক এডেয়ার, রস এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ফিওন হ্যান্ড, পল স্টার্লিং (অধিনায়ক), হ্যারি টেক্টর, লরকান টাকার ও বেন হোয়াইট।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.