× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বর্তমান সরকার গণতন্ত্রকে ধ্বংস করে একদলীয় শাসন কায়েম করেছে: জিএম কাদের

লালমনিরহাট প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩২ পিএম । আপডেটঃ ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২০:২০ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, দুর্নীতিতে দেশ এখন ছেয়ে গেছে, প্রতিটি মহুর্ত এখন দুঃসহ যন্ত্রণার আছে দেশের মানুষ। সরকার সব প্রতিষ্ঠানকে অকার্যকর করেছে। সাইবার নিরাপত্তা আইনের মাধ্যমে সাংবাদিকদের বন্দি করার চেষ্ট করা হচ্ছে। পুরাতন আইন নতুন মোড়কে তারা আবার চালু করে দেশের মানুষের সঙ্গে প্রতারণা করছে। যেটি কখনেই মেনে নেওয়া যায় না।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাট রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বর্তমান সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিয়ে একদলীয় শাসন কয়েম করছে। নীরবে ধ্বংস করা হচ্ছে একটি গণতন্ত্রকে। বাংলাদেশে একদলীয় শাসন ব্যবস্থা চালু করা হয়েছে”। জাতীয় পার্টিকে মানুষ দেখেছে সুশাসন দিতে। উন্নয়নের এ শুভ সূচনা এই জাতীয় পার্টিকে দিয়ে হয়েছে। আজকে যে রাস্তায় পিচ ঢালা হচ্ছে তা জাতীয় পার্টি করেছে। এরশাদ সাহেবের হাত ধরেই হয়েছে।

জিএম কাদের আরো বলেন, বর্তমানে আমরা আর কারো সাথে নির্বাচন করবো না। উত্তরের মানুষ যেহেতু আমাদের সাথে আছে তাদের নিয়ে এবার ৩শত আসনে নির্বাচন করা হবে। আমার বিশ্বাস উত্তর অঞ্চলের মানুষ এই আসন গুলো আমাদের ফিরে দিবে। তাই সবার আগের মত সমর্থন প্রয়োজন। সবাইকে মাঠে কাজ করে সেটা প্রমাণ করতে হবে। লাঙ্গল এখনো হারিয়ে যায় নি।

লালমনিরহাট জেলা জাতীয় পার্টির আহবায়ক শেরীফা কাদের এমপি‘র সভাপতিত্বে ও সদস্য সচিব জাহিদ হাসানের পরিচালনায় দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য এটিউ তাজ রহমান এমপি, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া,  মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা পনির উদ্দিন আহমেদ এমপি, অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার এমপি, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াছির, মোস্তফা সেলিম বেঙ্গল প্রমূখ।  

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.