× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ড. ইউনূসের গায়ে কলঙ্কের ছাপ লাগতে দেব না: নুর

নিজস্ব প্রতিবেদক

০৯ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৩ পিএম

গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুর বলেছেন, রাজনীতিতে ভালো, যোগ্য ও দেশপ্রেমিক মানুষগুলো এগিয়ে না আসার কারণে অসৎ, দুর্নীতিবাজ, ধান্দাবাজ ও চাটুকাররাই এ সমাজের নেতৃত্ব দিচ্ছে। তাই আমি মনে করি, রাজনীতিকে পরিশুদ্ধ করার জন্য আমাদের দেশের তরুণদের এগিয়ে আসা খুব দরকার।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে বাংলাদেশ পেশাজীবী অধিকার পরিষদ আয়োজিত ‘বিচারিক হয়রানি এবং ড. মুহাম্মদ ইউনুস’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নুরুল হক নুর বলেন, ডেভেলপমেন্ট মানেই কি বড় বড় বিল্ডিং আর কিছু ব্রিজ? এটা একটা নেশনকে রিপ্রেজেন্ট করবে? এটা একটা জাতির উন্নয়ন? এটা হয় না। দুঃখজনক যে, তারা আজ রুচিহীন কথাবার্তা বলছে, রুচিহীন সোসাইটি তৈরি করছে।

ড. মুহাম্মদ ইউনুসকে নিয়ে খেলা বন্ধ করতে হবে বলে উল্লেখ করে ডাকসুর সাবেক এ ভিপি বলেন, আজ আমরা জাফরউল্লাহ চৌধুরী ভাইকে মিস করছি। তিনি আজ যদি বেঁচে থাকতেন তাহলে বলতেন, ড. ইউনূসের বিরুদ্ধে যারা মিথ্যা এবং ফরমায়েশি রায় দেওয়ার ষড়যন্ত্র করবে, তাদের গলায় গামছা লাগানো হবে।

তিনি বলেন, আমরা একটা কথা বলতে পারি, ড. মুহাম্মদ ইউনূসের গায়ে কলঙ্কের ছাপ লাগতে দেব না। আমরা সতর্ক করছি তাকে নিয়ে খেলা বন্ধ করতে হবে, হয়রানি বন্ধ করতে হবে। যদি ড. ইউনুসকে নিয়ে কোনো রকমের খেলা ও হয়রানি করার চেষ্টা করা হয় তাহলে আমাদের সর্বাত্মকভাবে যা করার, আমরা তাই করব।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.