× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গুলিবিদ্ধ ও গ্রেফতারকৃত বিএনপি কর্মীদের মধ্যে বকুলের আর্থিক অনুদান

নিজস্ব প্রতিবেদক

২৯ মে ২০২৩, ০৮:৫২ এএম । আপডেটঃ ২৯ মে ২০২৩, ০৮:৫৫ এএম

খুলনার জনসমাবেশে পুলিশি হামলায় গ্রেফতারকৃত নেতৃবৃন্দের পিসিতে নগদ অর্থ ও গুলিবিদ্ধ নেতাকর্মীদের বাড়িতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী পাঠিয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী, খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল। 

সোমবার সকালে বিএনপির জনসমাবেশ থেকে বিনা কারণে পুলিশ কর্তৃক গ্রেফতার হওয়া খুলনা মহানগর ও জেলা বিএনপির কারাবরণকারী ৭৮জন নেতাকর্মীর পিসিতে (প্রিজনারস ক্যান্টিন) দ্বিতীয় দিনের মত টাকা পাঠিয়েছেন ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল। তার পক্ষে খুলনা মহানগর ও জেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ তা পৌছে দেন। এরপর খুলনা মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিন  জনসমাবেশে পুলিশের গুলিতে আহত খুলনা মহানগরীর ৫ থানার বিএনপি নেতাকর্মীদের বাড়িতে বকুলের পাঠানো নিত্য প্রয়োজনীয় সামগ্রী চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, রসুন প্রভৃতি পৌছে দেন। একইভাবে খুলনা জেলা বিএনপির আহবায়ক কুদরতে আমির এজাজ খান ও সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পিও জেলা বিএনপির আহত নেতৃবৃন্দের বাড়িতে এসব দ্রব্যাদি নিয়ে যান এবং তাদের পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন। এসময় আহত ও গ্রেফতারকৃত নেতাকর্মীদের পরিবারের সদস্যরা বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক শের আলম সান্টু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কে এম শফিকুল আলম নান্নু, খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সদর থানা বিএনপির আহবায়ক কে এম হুমায়ুন কবির, জেলা বিএনপি নেতা সাইফুর রহমান মিন্টু, রকিব মল্লিক, গাজী জাকির, মাসুম আলম চৌধুরী, সাজ্জাত প্রমুখ।

উল্লেখ্য, গত ১৭ মে বিএনপির দশ দফা দাবি আদায়ের চলমান কর্মসূচিতে খুলনা মহানগর ও জেলা বিএনপি কর্তৃক আয়োজিত শান্তিপূর্ণ জনসমাবেশে বিনা কারণে পুলিশি হামলা হয়।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.