× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আওয়ামী লীগের শান্তি সমাবেশ আজও

নিজস্ব প্রতিবেদক

১৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:৪০ পিএম

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ শান্তি সমাবেশ কর্মসূচি নিয়ে আজ শুক্রবারও রাজপথে থাকবে। বিএনপির পদযাত্রা কর্মসূচিকে ঘিরে রাজধানী ঢাকায় সতর্ক অবস্থানে থাকবে আওয়ামী লীগ। 

ঢাকা মহানগরীর দুই অংশেই এ কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি বেলা আড়াইটায় শুরুর কথা থাকলেও সরকার সমর্থক নেতাকর্মীরা সকাল থেকেই ঢাকা মহানগরীর রাজপথে অবস্থান নেবেন। দিনভর এই অবস্থানকালে রাজধানীর প্রতিটি গুরুত্বপূর্ণ পয়েন্টে মিছিল-সমাবেশ করবেন তারা। 

দলটির নেতারা জানান, কোথাও সহিংসতা-নাশকতার আশঙ্কা সৃষ্টি হলে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সরকার সমর্থকরাও প্রতিহত করার চেষ্টা করবেন।

অবস্থানের অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ব্যানারে আজ বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের কাদেরাবাদ হাজী মকবুল হোসেন কলেজ মাঠে শান্তি সমাবেশ হবে। সমাবেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ দলের কেন্দ্রীয় ও মহানগর নেতারা যোগ দেবেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পক্ষে আগামীকাল শনিবার দুপুরে মহানগর দক্ষিণের সব থানা ও ওয়ার্ডে সতর্ক অবস্থানে থাকতে নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে। 

যুবলীগের ঢাকা মহানগর উত্তর শাখা একই দিন বিকেলে ফার্মগেটের আনন্দ সিনেমা হলের সামনে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করবে। মহানগর যুবলীগ দক্ষিণ একই সময় বঙ্গবন্ধু অ্যাভিনিউতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ কর্মসূচি হাতে নিয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.