× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সরকারের পতন অনিবার্য: মামুন হাসান

নিজস্ব প্রতিবেদক

২৮ জানুয়ারি ২০২৩, ০৭:৩৫ এএম । আপডেটঃ ২৮ জানুয়ারি ২০২৩, ০৮:১৭ এএম

জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান বলেছেন, সরকারের এখন টালমাটাল অবস্থা। দেশের জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি যে আন্দোলন শুরু করেছে, সেই আন্দোলনেই সরকারের পতন অনিবার্য। দলের ভারপ্রাপ্ত তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র ফিরিয়ে আনার এ আন্দোলন সফল হবেই। কেননা দেশের সর্বস্তরের জনগণ চলমান আন্দোলনের শরিক হয়েছেন। দেশের মানুষ নিজের ভোট নিজেই দিতে পারবেন।  

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বীর উত্তম এর ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার রংপুর মহানগর যুবদলের উদ্যোগে রংপুর মহানগর বিএনপির দলীয় কার্যালয়ে এবং রংপুর জেলা যুবদলের উদ্যোগে রংপুর সদর উপজেলার পাগলাপীর ও শ্যামপুর বন্দর স্কুলে পৃথক সভার মাধ্যমে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে মামুন হাসান এসব কথা বলেন। 

মামুন হাসান বলেন, সরকারের দুর্নীতি, লুটপাট, অপরিণামদর্শী সিদ্ধান্তে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য আকাশচুম্বী, বিদ্যুৎ ও গ্যাসের দাম দফায় দফায় বাড়ানো হলেও বিদ্যুতের অভাবে শীতের মধ্যেও সীমাহীন লোডশেডিংয়ে সেচব্যবস্থা বিপর্যস্ত, কল-কারখানায় উৎপাদন হ্রাস পাচ্ছে। জনগণ চরম দুর্ভোগে থাকলেও এদিকে সরকারের দৃষ্টি নাই। তারা নিষ্ঠুর নির্যাতন, মিথ্যচার ও বাকসন্ত্রাসে আন্দোলন দমনে ও জনগণকে বিভ্রান্ত করতে মহাব্যস্ত।

তিনি বলেন, দেশে আজ দুর্ভিক্ষ চলছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য আজ আকাশচুম্বি সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। সামনে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠা ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে দেশনায়ক তারেক রহমান যে আন্দোলন সংগ্রামের ডাক দিবে সেই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে। এদেশের জনগণ রক্ত দিতে প্রস্তুুত, রক্ত দিয়েই এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাবো ইনশাআল্লাহ।

রংপুর মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী মিলন ও রংপুর জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি রাকিব হোসেনের সভাপতিত্বে রংপুর মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন ও রংপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জেমসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী যুবদলের সাবেক সহ সভাপতি ও রংপুর বিভাগীর টিম প্রধান রুহুল আমিন আকিল, রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু, সদস্য সচিব মাহফুজ উন নবী ডন, রংপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান লাবু সহ রংপুর মহানগর ও জেলা যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.