× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দেশের মানুষ বিতর্কিত নির্বাচন মেনে নেবে না: শেরিফা কাদের

নিজস্ব প্রতিবেদক

১৬ অক্টোবর ২০২২, ০৭:১৩ এএম

জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরিফা কাদের বলেছেন, দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষ অসহনীয় কষ্টে আছেন। প্রতিদিনই দু’একটি পণ্যের দাম বেড়ে যাচ্ছে, কিন্তু দেখার যেনো কেউ নেই। বাজার ব্যবস্থাপনায় সরকার পুরোপুরি ব্যর্থ। 

তিনি বলেন, অযৌক্তিকভাবে নিত্যপণ্যের দাম বেড়ে যাচ্ছে। অথচ মানুষের আয় বাড়ছে না। তাই প্রতিদিনই মানুষের ক্রয় ক্ষমতা কমে যাচ্ছে। সাধারণ মানুষ পরিবার চালাতে হিমশিম খাচ্ছে। এমন বাস্তবতায় জীবন রক্ষাকারী ওষুধ ও শিশু খাদ্যও কিনতে পারছে না সাধারণ মানুষ।

রোববার দুপুরে জাতীয় সাংস্কৃতিক পার্টির জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

এসময় শেরিফা কাদের আরও বলেন, দেশের মানুষ বিতর্কিত নির্বাচন মেনে নেবে না। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, এক যুগ হলো একটি প্রজন্ম ভোটাধিকার অর্জন করেছে কিন্তু তারা এখনো ভোট দিতে পারেনি। তাই মানুষের ভোটাধিকার নিশ্চিত করতেই জাতীয় পার্টি রাজনীতি করছে। আমরা মানুষের সকল অধিকার নিশ্চিত করতে রাজনীতি করছি। 

আগামী ৫ নভেম্বর অনুষ্ঠেয় জাতীয় সাংস্কৃতিক পার্টির জাতীয় সম্মেলন সফল করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহ্বানও জানান শেরিফা কাদের এমপি।   

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আজাহারুল ইসলাম সরকার, শিক্ষা বিষয়ক সম্পাদক মীর সামছুল আলম লিপটন, জাতীয় সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ, মোতাহার হোসেন শাহীন, কেন্দ্রীয় নেতা সাজ্জাদ পারভেজ, মুকুল। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.