× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জাপা ছাড়া সরকার গঠন সম্ভব হবে না : চুন্নু

নিজস্ব প্রতিবেদক

০৮ জুন ২০২২, ১১:০২ এএম

ছবি: সংগৃহীত

আগামী দিনে জাতীয় পার্টি (জাপা) ছাড়া কারো পক্ষে সরকার গঠন করা সম্ভব হবে না বলে ধারণা করছেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি। 

বুধবার (৮ জুন) দুপুরে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, ‘বিগত দিনে যারা ক্ষমতায় ছিল, তারা সারের জন্য ২১ জনকে মেরেছে, বিদ্যুতের জন্য ১৪ জনকে মেরেছে। বর্তমানে আওয়ামীলীগের কী অবস্থা তা আপনারাই ভালো দেখছেন। জনগণ বিক্ষুদ্ধ অবস্থায় আছে। জাতীয় পার্টিরও ক্ষমতায় যাওয়ার সুযোগ আছে। ঐক্যবদ্ধ হয়ে দলকে সুসংগঠিত করতে হবে। তাই মানুষের কাছে যেতে হবে।’  

তিনি আর বলেন, ফ্লাইওভার, ট্যানেল- এগুলোর তেমন প্রয়োজন নেই। প্রতিটি উপজেলায় মানসম্পন্ন হাসপাতাল নির্মাণ করতে হবে। যে হাসপাতালে ৫০ জন ডাক্তার নিয়োগ দিতে হবে। ফলে কাউকে আর ঢাকায় দৌঁড়াতে হবে না। 

টাঙ্গাইল প্রেস ক্লাবে আয়োজিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি, প্রেসিডিয়াম সদস্য মো. জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা খন্দকার নাজিম উদ্দিন। 

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল কাশেমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সদস্য সচিব মো. আব্দুস ছালাম চাকলাদার, যুগ্ম-আহ্বায়ক মুহাম্মদ মোজাম্মেল হকসহ জেলা ও উপজেলার নেতারা। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.