× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আসছে ‘কনকা সেরা পরিবার’ সিজন ৩

২২ অক্টোবর ২০২৪, ২১:০৯ পিএম

কনজ্যুমার ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স ব্র্যান্ড কনকার উদ্যোগে শুরু হচ্ছে ফ্যামিলি রিয়েলিটি গেম শো 'কনকা সেরা পরিবার' সিজন ৩। দুই সিজন ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার পর এবার নতুন সিজনে থাকছে ধাঁধা, বুদ্ধির খেলা, তারকাদের উপস্থিতি, রান্নার প্রতিযোগিতা ও মজার সব গেম।

মঙ্গলবার (২২ অক্টোবর) হলিডে ইন ঢাকা সিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন সিজন শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশে ‘কনকা’ পণ্যের অনুমোদিত পরিবেশক, উৎপাদক ও বিপণনকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব নুরুল আফছার, জেনারেল ম্যানেজার-সেলস অ্যান্ড মার্কেটিং জনাব মাহমুদুন নবী চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার-রিটেইল অপারেশন জনাব মো. জুলহক হোসাইন, ডিরেক্টর সাজ্জাদ উন নেওয়াজ রাফি, ডিরেক্টর নুরুল আজিম সানি, বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার জনাব অজয় কুমার কুন্ডু, সম্প্রচার প্রতিষ্ঠান এনটিভির ডিরেক্টর জনাব মো. নুর উদ্দিন আহমেদসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে ইলেক্ট্রো মার্টের পক্ষ থেকে জানানো হয়, ‘কনকা সেরা পরিবার’ সিজন ৩-এর রেজিস্ট্রেশন শুরু হচ্ছে ২২ অক্টোবর থেকে। এটি চলবে ৩০ নভেম্বর ২০২৪ পর্যন্ত। প্রতিযোগিতায় অংশ নিতে একই পরিবারের ১৮ থেকে ৬০ বছর বয়সী ২ জন সদস্য মিলে দল গঠন করে রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন করা যাবে https://www.ntvbd.com/registration ওয়েবসাইট বা ইলেক্ট্রো মার্টের শোরুম থেকে।

অনুষ্ঠানটি প্রচারিত হবে এনটিভিতে, যেখানে ধাঁধা, বুদ্ধির খেলা, তারকাদের উপস্থিতিসহ আরো অনেক চমক থাকবে।

সংবাদ সম্মেলনে নুরুল আফছার বলেন, কনকা পণ্য ব্যবহারকারী পরিবারগুলোর সাফল্যের অংশীদার হতে পেরে আমরা গর্বিত। ‘কনকা সেরা পরিবার’ সে প্রচেষ্টারই একটি অংশ, যা আমরা ভবিষ্যতেও অব্যাহত রাখব।
এ সময় অনুষ্ঠানে সিজন ৩-এর লোগো উন্মোচন এবং থিম সংও পরিবেশিত হয়।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.