× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

একনজরে দেখে নিন আজকের রাশিফল!

ডেস্ক রিপোর্ট

২০ অক্টোবর ২০২৪, ১০:৫৮ এএম

দেখে নিন আজকের রাশিফল!

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]: সুসংবাদ আসবে আজ। অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় থাকবে। পুরনো আত্মীয় যাদের সঙ্গে বিবাদ রয়েছে, আজ মিটিয়ে ফেলার চেষ্টা করুন। আমলকী কিংবা দেশি মাল্টা খান বেশি করে। ঘাড়ের ওপর এসে পড়া অনাকাঙ্ক্ষিত ঝুট-ঝামেলা অবিচলিত থেকে ঝেড়ে ফেলুন। যেসব ঝামেলা আপনার নয় সেগুলো নিয়ে মাথা খারাপ করে নিজের ঝামেলা বাড়াবেন কেন? শুভ সংখ্যাঃ ৯। শুভ রংঃ বাদামী।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]: আপনার কাছে দায়িত্ব বুঝিয়ে যারা বসে আছে, তাদের নিরাশ করবেন না। আপনি দায়িত্ব দেওয়ার মত নির্ভরযোগ্যতা অর্জন করেছেন সেটা ধরে রাখুন। নির্ভরযোগ্যতা বাড়ানোর চেষ্টা করুন। মিতব্যায়ী থাকুন আজকে। ফুল ভাল লাগলে একটা ফুল কিনে রেখে দিন সঙ্গে, কাউকে দিতে হবে না। নিজের জন্য রাখুন। শুভ সংখ্যাঃ ১০০। শুভ রংঃ হালকা গোলাপী।

মিথুন [২১ মে-২০ জুন]:  বেশি করে পানি পান করেছিলেন গতদিন? অভ্যাসটি অব্যাহত রাখুন। ছোট থাকতে অনেক কিছু করবার চিন্তা করেছিলেন, যেসব সময়ের বিবর্তনে জীবনের পরিক্রমায় চাপা দিতে হয়েছে, সেসব থেকে একটার কথা ভাবুন যেটা এখনও করতে ইচ্ছে হয়। আজ ভাবুন, মাথায় রাখুন, স্বপ্ন বাঁচিয়ে রাখুন। সময় চলে যায়নি। চর্চা কিভাবে করবেন কালকে থেকে ভাবা যেতে পারে। শুভ সংখ্যাঃ ৫। শুভ রংঃ আসমানী।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]: অ্যালার্ম বন্ধ করে ঘুমিয়েছিলেন, কিংবা অ্যালার্ম টা শোনেননি এই চক্র থেকে বের হতে পারছেন না? 'মন আমার দেহ ঘড়ি, সন্ধান করি...' দেহঘড়িটা কাজে লাগান। সূর্যোদয় দেখুন। সূর্যাস্তের সময়টার আকাশ দেখুন। অ্যালার্ম টা দেহঘড়িতে সেট করে নিন। শুভ সংখ্যাঃ ৬। শুভ রংঃ গাঢ় সবুজ।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]: সংসারে ছোটখাটো বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। সম্পত্তি নিয়ে আইনি জটিলতায় পড়ার সম্ভাবনা আছে। পাবলিক ট্রান্সপোর্টে পকেট সাবধান। যেখানে আপনার কথার দাম নেই, সেখান থেকে বেরিয়ে আসার আগে কথার দাম আসলেই আছে কিনা বিবেচনা করুন। বিশ্বস্ত কারো সাহায্য নিন এ ব্যাপারে। শুভ সংখ্যাঃ ০। শুভ রংঃ ট্রাফিক লাইটের সবুজ বাতির মত সবুজ।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]: পানি খেতে গিয়ে গন্ধ লাগছে? দেখুন তো লিভার টা ঠিকঠাক আছে কিনা? সময় করে পরীক্ষা করান। খেলাধূলা করুন, মাঠে, গলিতে। শারীরিকভাবে ক্লান্ত বোধ করলে মোবাইল ফোনে। তবে দয়া করে লুডো নয়। অন্য কিছু। শুভ সংখ্যাঃ ৩। শুভ রংঃ ছাইরং।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]: এমন হয়েছে কখনো, একটা বিষয় নিয়ে দুশ্চিন্তায় নির্ঘুম রাত গেছে, হাঁটতে গিয়ে হোঁচট খাচ্ছেন, হাত-পায়ের তালু ঘেমে যাচ্ছে? পরে দেখলেন অযথা নিজেই নিজের চিন্তার বেড়াজালে আটকে রেখে 'প্যারা' খাচ্ছিলেন। এমনটা প্রায়শই হয়, প্রায় সবার। কিন্তু আপনার কি একটু বেশি সময় ভেবেই পার করছেন? আজ থেকে চেষ্টা করুন, কাজটা করে ফেলার। দুশ্চিন্তা চোখের পলকে  চলে যাবেনা। তবে কাজটা করে ফেললেন, দেখবেন তখন দুশ্চিন্তা হচ্ছেনা খুব একটা। কাজের ফিডব্যাকটা যখন পাবেন, সেখানে যা যা ভুল পাবেন সেগুলো নিয়ে কাজ করুন, দুশ্চিন্তায় সময় নষ্ট করার থেকে কাজ ভাল করার জন্য সময় ব্যয় করা বেটার না? শুভ সংখ্যাঃ ৮। শুভ রংঃ লাল।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] : পাওনাদারদের ঝুলিয়ে রাখবেন না। আজকে থেকে তাদের সাথে যোগাযোগ করুন। একদিনে টাকা সব পরিশোধ করতে না পারলেও আজকে থেকে শুরু করুন। যাদের আজ পারছেন না, যোগাযোগ ঠিক রাখুন, আপনার পরিস্থিতি বোঝানোর চেয়ে বেশি আপনি যে টাকাটা শোধ করার ব্যপারে কাজ করে যাচ্ছেন এটা তাদের বুঝতে দিন। শুভ সংখ্যাঃ ১০০০। শুভ রংঃ লাল।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]: দু'পক্ষের গণ্ডগোলের মাঝে পড়ে যেতে পারেন। হৃদযন্ত্রের যত্ন নিন। কম কথা বলার অভ্যাস করুন। আজকের চাঁদটা সময় হলে একটু দেখে নেবেন। শুভ সংখ্যাঃ ৭। শুভ রংঃ নীলাভ সবুজ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] : কি ভাবছেন? কিছুই না? তবে কিছু একটা নিয়ে ভাবুন না আজ। অলস মস্তিষ্ক শয়তানের কারখানা, যে কারখানায় আবার কোন শ্রমিক অসন্তোষ নেই। তাদের বেতন দিন না দিন ছুটি দিন না দিন, এই শয়তানগুলো কারখানা পুরোদমে সচল রাখবে। প্রোডাকশনও দেখবেন ভাল হচ্ছে। কিন্তু আপনি কি সেটাই চান? শুভ সংখ্যাঃ ৫। শুভ রংঃ সাদা।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]: আয়নাতে ঐ মুখ দেখবেন যখন, দেখবেন ত্বকের মলিন দশা। চেহারার যত্ন নিন। ত্বক পরিষ্কার রাখুন। বিশ্বাস করুন শীতকাল আস্তে না আসতেই দিকে দিকে একগাদা গাঁদাফুল আপনার মত অনেকেরই ভাল লাগেনা। শুভ সংখ্যাঃ ২। শুভ রংঃ হলুদ। (তবে গাঁদাফুল বাদেও আরও হরেক জিনিসের রং আছে হলুদ, বিরক্ত হচ্ছেন কেন?)

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]: সাধু সাবধান! সাধু সাবধান! সাধু সাবধান! ওমা! আপনি সাবধান হওয়ার প্রস্তুতি নিচ্ছেন কেন? আপনি কি সাধু নাকি? শুভ সংখ্যাঃ ৬। শুভ রংঃ সাদা।

 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.