× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আজ নতুন বন্ধু বানানোর দিন

ডেস্ক রিপোর্ট

১৯ অক্টোবর ২০২৪, ১৪:১০ পিএম

ছবিঃ সংগৃহীত।

নতুন বন্ধু বানানোর দিন আজ। কর্মস্থলে কাউকে নতুন বন্ধু বানান। নতুন একটা কোর্স করছেন কোথাও সেখানে কারো সাথে আলাপ হচ্ছে, মনোভাব মিলে যাচ্ছে, তাকে বন্ধু বানিয়ে ফেলুন। বাসা বদলেছেন, এলাকায় চা খাবার সময় নিয়মিত কাউকে দেখছেন যার সাথে দু'চারটে কথা হচ্ছে রাজনীতি থেকে খেলা, মুখের ভাষা থেকে মনের ভাষা মিলে যাচ্ছে, আলাপ জুড়ে দিন, খাতির জমান।

এই সুযোগে পুরনো বন্ধু যাদের সাথে জীবনের নানা পরিক্রমায় কথা হয়ে ওঠেনি দীর্ঘদিন। তাদের খোঁজখবর নিন। ঝেড়ে ফেলুন জমে থাকা পুরনো জঞ্জাল।

সামাজিক যোগাযোগ মাধ্যমের এই যুগে নতুন বন্ধু বানানোর এখন অনেক উপায় রয়েছে। আপনি যে ধরণের গান শোনেন, কিংবা হয়ত সিনেমার কোন পছন্দের জনরার ফলোয়ারদের নিয়ে বানানো কোন গ্রুপ। এগুলোতে গিয়ে দেখুন কার সাথে তর্ক করতে গিয়ে কখন বন্ধু বানিয়ে ফেলেছেন টেরও পাবেন না।

বেঁচে থাক বন্ধুত্ব।

আজ ১৯ অক্টোবর নতুন বন্ধু দিবস। হলিডে ক্যালেন্ডার এবং হলিডে টুডের তথ্যানুযায়ী  মার্কিন যুক্তরাষ্ট্রে ২০০৬ সালে দিবসটির আনুষ্ঠানিক চল শুরু হয় এবং প্রথমবারের মত পালিত হয় ২০০৭ সালে। সামাজিক যোগাযোগমাধ্যমের হাত ধরে দিবসটি ২০১২ সালে  দুনিয়াজুড়ে তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.