× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

একনজরে দেখে নিন আজকের রাশিফল!

ডেস্ক রিপোর্ট

১৯ অক্টোবর ২০২৪, ১১:০৪ এএম

ছবিঃ সংগৃহীত।

দেখে নিন আজকের রাশিফল!

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]:  বাক্সে বাক্সে বন্দী বাক্স। বন্দী বাক্সে আসবে টাকা, যদি সেটা যায় উদ্ধার করা! তবে সেটা আপনার নামেই আছে। শুধু একটু কষ্ট করে বুঝে নিন, খুঁজে নিন। গুনেও নেবেন। ক'দিন মনমত যা খুশি খেতে পারেন। শুভ সংখ্যাঃ ১,০।  শুভ রংঃ কমলা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]: দেখেশুনে বিষ করুন পান! বিষে না মরলে যন্ত্রণা বাড়বে। তাই লক্ষ্য অর্জনে যা করবেন, দেখে শুনে। ফোনটা সাইলেন্ট করে ঘুম দিতে পারেন। তবে আপনার যদি সেই সক্ষমতা থাকে যে পরদিন কি হবে সেই দুঃশ্চিন্তা আপনার ঘুমে ব্যাঘাত ঘটাবে না, তবেই ঘুমটা দিন। পাওনাদারদের কথা ভুলে যাচ্ছেন আবারও? শুভ সংখ্যাঃ ৮। শুভ রংঃ খয়েরী।

মিথুন [২১ মে-২০ জুন] : দাম্পত্য কলহ মাথা ঠান্ডা রেখে মীমাংসা করুন। অপেক্ষার ফল হিসেবে সুসংবাদ আসবে। অর্থাভাব কেটে যাবে। দুর্ঘটনায় পড়ার সম্ভাবনা আছে। তবে তাতে আপনার ক্ষতি হবে কি না সেটা আপনার উপরে অনেকাংশে নির্ভর করবে। বেশি করে পানি পান করুন। দীর্ঘদিন ধরে চলা  অ্যাসিডিটির স্থায়ী সমাধান খোঁজার চেষ্টা করুন। শুভ সংখ্যাঃ ৯। শুভ রংঃ সাদা।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]: সেদিন ভোরে অ্যালার্ম বন্ধ করে, ঘুমিয়েছিলেন নাক ডাকা ঘুম। উঠে দেখলেন ক্ষতি হয়ে গেছে বেশ কিছুটা। ঠান্ডা মাথায় দু'গ্লাস পানি খেয়ে নেমে পড়ুন ক্ষতি পোষাতে। বিচলিত হবার সময় আপনার হাতে খুবই কম। পুরনো বন্ধুর ফেলে রাখা মেসেজটি পড়ুন, রিপ্লাই দিন। শুভ সংখ্যাঃ ১০০। শুভ রংঃ কমলা।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]: কেন আলস্যকে শারীরিক অসুস্থতা হিসেবে চালিয়ে দিচ্ছেন। 'চালাইদেন' সোর্সের খবরের ভ্যালু কতটা আপনি বোঝার চেষ্টা করুন। আর আয়নাটা পরিষ্কার করুন। দাঁতের যত্ন নিন। শুভ সংখ্যাঃ ১০০০। শুভ রংঃ ম্যাজেন্টা।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]: ' বাবা তোর দরবারে সব পাগলের মেলা' শুনেই নিজেকে সে তালিকায় ফেলে দেবার আগে যাচাই বাছাই করুন। কর্মস্থলে ঝামেলায় পড়বেন। খাবারের তালিকায় চর্বি আজ বাদ থাকুক। বিয়ের দাওয়াত পেলে বেশি না ভেবে আগে খেয়ে আসুন। খাবার পর তৃপ্তির ঢেঁকুর তোলার সময় দেখবেন ভাবনা গুলো ফিরে আসলে নিজেই বলছেন, 'ধুর বাদ দেই'। শুভ সংখ্যাঃ ০। শুভ রঙঃ সবুজ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]: ২২ অক্টোবর দূরে নেই। আজ ১৯, কাল ২০, পরশু ২১। তুলা রাশির জাতক/জাতিকারা আপনাদের সময় যেটুকু বাকি আছে সেটা কাজে লাগিয়ে বড় কিছু একটা অর্জন করে নিন। আজকেই বড় পদক্ষেপটা নিয়ে নিন। অ্যালার্জি মুক্ত থাকার চেষ্টা করুন। শুভ সংখ্যাঃ ২২। শুভ রংঃ কালো।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] : আত্মীয়সজনদের মধ্যে বিরাট ঝামেলা বেঁধে যাবে। যদি দেখেন তার সূত্রপাত কারো চায়ে চিনি কম থেকে শুরু, তবে আস্তে করে ঝামেলা থেকে সটকে পড়ুন। না হলে দেখবেন ঝামেলায় জড়িয়ে ভিলেন হয়ে গেছেন, বাকিরা ঝামেলা শেষে একসঙ্গে জমিয়ে চা খাচ্ছে। এবার কারো চায়ে চিনি কেমন তাতে কারো ভ্রুক্ষেপ নেই। কিন্তু আপনার চাইয়ে চিনি বেশি হয়ে শরবত হয়ে গেছে এনিয়ে আপনার মেজাজ চায়ের চেয়ে বেশি গরম হয়ে গেছে। শুভ সংখ্যাঃ ১০। শুভ রংঃ লাল।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]: বাসের ভীড়ে নিত্য জীবন নিয়ে ফিলোসফিকাল চিন্তা বাদ দিয়ে পকেটের ব্যাপারে সাবধান থাকুন। বাস থেকে নেমে হাফ ছেড়ে শিস দিতে দিতে রাস্তা পার হবার আগেও সাবধানে দু'পাশ দেখে নিন। আজ একটু চোখ কান খোলা রাখতে হবে। শুভ সংখ্যাঃ ৫। শুভ রংঃ সোডিয়াম বাতির মত একটা রহস্যময় হলুদ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] :  আজ একটু দেখুন তো কাউকে ধুমিয়ে বকাঝকা করা যায় কিনা? যে অনেকদিন ধরে আপনার সাথে বুঝে শুনে ফাজলামো করে যাচ্ছে। ফুসফুসের যত্ন নিতে থাকুন। বায়ুদূষণ কমছে না কিন্তু। শুভ সংখ্যাঃ ৩। শুভ রংঃ বেগুনি।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]: রাশি কুম্ভ বলে যে গাধার খাটনি খেঁটে পানি টেনে যাবেন না। খুব চাপে থাকলে ক্লান্তির ভান করে পানির ভারী পাত্রটি ফেলে দিন। তবে ভান করবেন নিখুঁত। না হলে সবদিকেই ক্ষতি, পানির অপচয় হল। শুভ সংখ্যাঃ ৯৯। শুভ রংঃ নীল।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]: ঠান্ডাজনিত রোগ থেকে দূরে থাকার জন্য আজকে থেকে ব্যবস্থা নেওয়া শুরু করুন। গাড়ির ইঞ্জিনটি একটু চেক করে নিন ঠিকঠাক। রান্না না জানা থাকলে একদম বেসিক কিছু জিনিস রান্না শিখে নিন খুব দ্রুতই কাজে লাগবে। শুভ সংখ্যাঃ ৫৫৫। শুভ রংঃ নীল। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.