× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজধানী থেকে কুশ, এক্সট্যাসি সহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার

ডেস্ক রিপোর্ট

১৮ অক্টোবর ২০২৪, ১৬:২২ পিএম । আপডেটঃ ১৮ অক্টোবর ২০২৪, ১৬:২৩ পিএম

ছবিঃ সংগৃহীত।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) রাজধানীর একাধিক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ক্যানাবিনলযুক্ত কুশ, এক্সটাসি, টেট্রাহাইড্রোকানাবিল, সিসা ও ইয়াবা জব্দ করেছে।

আজ (১৮) ডিএনসির ঢাকা মেট্রো. কার্যালয়ের (উত্তর) সহকারী পরিচালক রাহু্ল সেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

এসব অভিযানে মোট সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন, সৈয়দ আনিম আশরাফুল হক (২৭), মিজানুর রহমান (৪১),  মো. মাসুদুর রহমান (৫৬), অরিন্দম রায় (২৮), তুফাইল আহাম্মদ (৬১), মোহাম্মদ শোয়াইব (৩০) মোহাম্মদ আহম্মদ (২০)

জব্দ হওয়া মাদকের মধ্যে রয়েছে,  কানাডা থেকে আমদানি করা টেট্রাহাইড্রোক্যানাবিনলযুক্ত মাদক যার বাণিজ্যিক নাম কুশ। জব্দ হওয়া কুশের পরিমাণ৭৭২ গ্রাম। এছাড়া যুক্তরাজ্য থেকে আমদানি করা মাদক ৭০ গ্রাম এক্সটাসি/হ্যাপি ড্রাগ, কানাডা থেকে আমদানি করা  মাদক মিলি টেট্রাহাইড্রোক্যানাবিনল, ৩৮ কেজি সিসা হাজার পিস ইয়াবা।

ডিএনসির ঢাকা মেট্রো. কার্যালয়ের (উত্তর) সহকারী পরিচালক রাহু্ল সেন জানান, উন্নত প্রযুক্তিতে পারদর্শী উচ্চশিক্ষিত ও উচ্চবিত্ত শ্রেণির একদল তরুণ দেশের বাইরে থেকে অত্যাধুনিক মাদক দেশে এনে বিক্রি করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাজধানীর গুলশান, ভাটারা ও মগবাজার এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ক্যানাবিনলযুক্ত কুশ, এক্সটাসি, টেট্রাহাইড্রোকানাবিনল, সিসা ও ইয়াবা জব্দ করা হয়। এ সময় এই এসব মাদক বিক্রির সঙ্গে জড়িত সাতজনকে গ্রেপ্তার করা হয়। তারা আন্তর্জাতিক ডাকযোগে খাদ্য সামগ্রীর আড়ালে ভয়ঙ্কর সব মাদক পাচারের কাজে দীর্ঘদিন ধরে নিয়োজিত রয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় ৩টি মামলা দায়ের করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.