× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলবে ৩ বেকারীকে ৫০ হাজার টাকা জরিমানা

তুহিন ফয়েজ,মতলব চাঁদপুর প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২২, ০৭:২৮ এএম । আপডেটঃ ২০ জানুয়ারি ২০২২, ০৯:৫৬ এএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে  পৌর এলাকা ও নায়েরগাঁও বাজারে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য তৈরির অপরাধে ভ্রাম্যমান আদালতের আদলে ৩টি বেকারীতে সর্বমোট ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। বুধবার পৌরসভাস্থ এলাকা ও নায়েরগাঁও বাজারে অভিযান পরিচালনা ও অর্থদন্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া।

এদিন মতলব পৌর বাজার ও নায়েরগাঁও বাজারের বিভিন্ন স্থানে ৫টি বেকারীতে অভিযান পরিচালনা করা হয়। তন্মধ্যে ৩টি বেকারীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি, অনুমোদন বিহীন ফুড কালার, ক্ষতিকর কেমিক্যাল ব্যবহার এবং মোড়কে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ উল্লেখ না থাকায় উক্ত বেকারীগুলোতে অর্থদন্ড প্রদান করা হয়। এর মধ্যে কোয়ালিটি ফুড প্রোডাক্টস মতলব বেকারীকে ২০ হাজার, বি-বাড়িয়া ফুড প্রোডাক্টস নায়েরগাঁও ২০ হাজার এবং মতলব বাইপাসে অবস্থিত সিয়াম বেকারি কে ১০ হাজার টাকা সহ সর্বমোট ৫০ হাজার টাকা জনমরিমানা করা হয়।

এ সময় মোবাইল কোটের অভিযানে সহযোগিতা প্রদান করেন বিএসটিআই প্রতিনিধি উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর এবং সার্বিক সহযোগিতায় থানা পুলিশের সদস্যবৃন্দ। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া বলেন, বেকারীতে স্বাস্থ্যকর পরিবেশ বজায় না থাকায় সবাইকে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড প্রদান করা হয়েছে। সাধারণ জনগণের নিরাপদ খাদ্য নিশ্চিতকরণের লক্ষে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.