× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

'তারেকের নির্দেশে আহসান উল্লাহ মাস্টারকে হত্যা করা হয়'

০৭ মে ২০২২, ০৭:৫৩ এএম

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দুর্নীতিবাজ ও খুনি তারেক জিয়ার নির্দেশে সুপরিকল্পিতভাবে সাবেক সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টারকে হত্যা করা হয়েছিল। গাজীপুরবাসীসহ বাংলার মানুষ এই হত্যাকাণ্ড মেনে নিতে পারেনি। সাধারণ জনগণ সেদিন গাজীপুরকে অচল করে দিয়েছিল।

শনিবার (৭ মে) গাজীপুরের হায়দারাবাদে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ২০০১-২০০৬ সাল ছিল অন্ধকারের যুগ। তখন শায়খ আব্দুর রহমান, বাংলা ভাই সৃষ্টি এবং সংসদ সদস্যদের হত্যা করা হয়েছিল। গ্রেনেড হামলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা হয়েছিল। তিনি বেঁচে আছেন, কিন্তু আইভি রহমানসহ ২৪টি তাজাপ্রাণ সেদিন ঝরে পড়েছিল।

তিনি বলেন, আহসান উল্লাহ মাস্টারের স্বপ্ন ছিল শ্রমিক সমাজের অধিকার প্রতিষ্ঠিত করা। আজ বাংলার মাটিতে সে অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। বাংলাদেশের মর্যাদা বিশ্বে প্রতিষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত হয়েছে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এবং জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতারা।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.