× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

বৈশ্বিক পরিস্থিতি বিবেচনায় আমরা ভাল আছি

রংপুর ব্যুরো

০৪ ডিসেম্বর ২০২২, ২২:৩৫ পিএম

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেছেন, নিত্যপণ্যের ব্যাপারে চিন্তা করার কিছু নেই। বৈশ্বিক পরিস্থিতি বিবেচনায় আমরা ভাল আছি। ডলারের বিপরীতে দেশে টাকার দাম কমেছে। এ অবস্থাতে আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। আমরা অস্বচ্ছল এক কোটি পরিবারকে সাশ্রয়ী মূল্যে টিসিবি’র মাধ্যমে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি অব্যহত রেখেছি। এ অবস্থার আর অবনতি হবে না।

রোববার (৪ ডিসেম্বর) বিকেলে রংপুরে দু’দিনের সফরে এসে সার্কিট হাউজে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, বড় ব্যবসায়ীদের সাথে আমার কথা হয়েছে। তারা দু-চারদিনের মধ্যে এলসি ওপেন করবে। বর্তমানে আমদানী পণ্যের যে স্টক রয়েছে তা যথেষ্ট। তবে তারা রমজান মাসের জন্য বিশেষ আমদানীর ব্যবস্থা করছে ব্যবসায়ীরা। বাংলাদেশ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাও এ বিষয়ে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।  
 
রংপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে টিপু মুনশি বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ দল। এ দলে ছোটখাটো সমস্যা থাকে, অতৃপ্ততা থাকে, না পাওয়ার দুঃখ থাকে। কিন্তু দিন শেষে তারা আবার ঐক্যবদ্ধ হয়েই কাজ করে। সিটি নির্বাচনে মনোনয়ন পাওয়া নিয়ে যদি সমস্যা থেকে থাকে তবে সেটি দ্রুত সমাধান হয়ে যাবে। এছাড়া নির্বাচন কমিশন সিটি নির্বাচনে ইভিএমে ভোটগ্রহণের কথা যদি চিন্তা করে থাকে, তবে সেটি ভাল। ইভিএম আধুনিক পদ্ধতি, সেটি বাস্তবায়ন করা দরকার।

এ সময় উপস্থিত ছিলেন, পদোন্নতিপ্রাপ্ত রংপুরের বিদায়ী জেলা প্রশাসক (দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব) আসিব আহসান, সদ্য নিযুক্ত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ প্রশাসন কর্মকর্তা ও আওয়ামী লীগের স্থানীয়রা নেতাকর্মীরা। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.