× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই’

রামগঞ্জ(লক্ষ্মীপুর) সংবাদদাতা

১৩ জুলাই ২০২২, ০২:৪০ এএম

 বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন করে নজির স্থাপন করেছেন। আওয়ামীলীগ সরকারই তা করতে সক্ষম হয়েছে।  শিক্ষাসহ সকল খাতে ব্যাপক উন্নয়ন করেছে সরকার। এ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামী দিনে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করার আহবান জানিয়েছেন ড. আনোয়ার খান এমপি ।

তিনি বলেন, গত তিন বছরে রামগঞ্জে ১৩০ টি স্কুল, কলেজ, মাদ্রাসার নতুন ৪ তলা ভবন নির্মাণ করা হয়েছে। ৩শ কিলোমিটারের অধিক রাস্তা পাকাকরণ হয়েছে। পাকা করনের অপেক্ষায় আছে আরো ২ শ কিলোমিটার সড়ক। রামগঞ্জ উপজেলার প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান নাগমুদ বাজার কে.আই ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার ১৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এমন কথা তিনি।

নাগমুদ বাজার কে.আই ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার এ্যলামনাই এসোসিয়েশনের সভাপতি শফিকুল ইসলাম এর সভাপতিত্বে, যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার গোলাম রহমান রাজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন, রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শফিক মাহমুদ পিন্টু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ, ভোলাকোট ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিলু, নাগমুদ মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ শাহ্ আলমগীর (শাওন), নাগমুদ বাজার কে আই ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শামসুদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ শামছু, দরবেশপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, ভাদুর ইউনিয়নের চেয়ারম্যান জাবেদ হোসাইন, কাউন্সিলর রাশেদুল হাসান, উপজেলা ছাত্রলীগের সভপতি ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, ছাত্রলীগ নেতা অপু, রকি সহ প্রমুখ।

এসময় ড. আনোয়ার খান এমপি আরো বলেন, সরকারের উন্নয়নের পাশাপাশি রামগঞ্জ উপজেলাও ব্যাপক উন্নয়ন হয়েছে। শিক্ষা খাত থেকে শুরু করে, সড়ক উন্নয়ন, অসহায় মানুষকে ধারাবাহিক সহযোগিতা সহ রামগঞ্জ ব্যাপক উন্নয়ন হচ্ছে। আগামীতে এমন উন্নয়ন অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। এছাড়া রামগঞ্জে শেখ রাছেল মিনি স্টেডিয়াম, মজিব কেল্লা তৈরি করা হবে। আধুনিক উপজেলা কমপ্লেক্স নির্মান কাজ চলমান রয়েছে। ইউনিয়ন পরিষদ ডিজিটাল করা হচ্ছে। সকল কলেজে শেখ রাছেল কম্পিউটার ল্যাব তৈরি করা হচ্ছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন ডাক্তার থেকে এখন ২২ জন করা হয়েছে, প্রয়োজনীয় নার্স নিয়োগ করা হয়েছে। খুব শীঘ্রই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যায় উন্নীত করা হবে। করোনা কালে নিজের অর্থায়নে ৫০ হাজার ঘরবন্দী কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর সৌজন্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন আগামী দিনে এসব উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।




Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.