× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিএনপি'র আমলে সবচেয়ে বেশি আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর অত্যাচার জুলুম করা হয়েছে : প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি

০৪ জুলাই ২০২২, ০৭:৫৩ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ০৪ জুলাই সোমবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ব্যক্তিগত একদিনের সফরে এসে টুঙ্গিপাড়ার দলীয় কার্যালয়ের২তলা নবনির্মিত ভবন উদ্ভোধন শেষে মত বিনিময় সভায়  নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন  আইয়ুব খান, ইয়াহিয়া খান, এরশাদ, জিয়াউর রহমান সহ সবার আমলে  আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপর নির্যাতন করা হয়েছে । কিন্তু শত নির্যাতনের সহ্য করে  আওয়ামী লীগ সাংগঠনিকভাবে সব সময় শক্তিশালী ছিলো। সোমবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 


এ সময়  প্রধানমন্ত্রী আরো বলেন, বিএনপির আমলে সবচেয়ে বেশি  আওয়ামী লীগের সব নেতা-কর্মীদের উপর অত্যাচর, জেল জুলুম করা  হয়েছে। অনেক মানুষ মারা গিয়েছে , অনেক লাশ হারিয়ে গেছে।
এছাড়াও  জেলায় কৃষি আবাদ বাড়ানোর নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।তিনি বলেন পদ্মা সেতু জেলার কৃষি খাতে বড় ভুমিকা রাখবে। 
এর আগে, সোমবার সকাল ৮টার দিকে গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা শুরু করেন প্রধানমন্ত্রী।সকাল ৮টা ৪৮ মিনিটে মাওয়া টোল প্লাজায় পদ্মা সেতুর টোল দিয়ে সেতুতে ওঠেন শেখ হাসিনা। সকাল সোয়া ৯টার দিকে তিনি জাজিরা প্রান্তে যান এবং সেখানে ফলকের সামনে কিছু সময় দাঁড়ান। এরপর কিছু সময় বিশ্রাম নেন জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২-এ।সোয়া ১০টায় সেখান থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা করেন প্রধানমন্ত্রী।
সকাল ১১টায় টুঙ্গিপাড়া পৌছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টুঙ্গিপাড়ায় পৌঁছানোর পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন প্রধানমন্ত্রী। এরপর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
প্রধানমন্ত্রীর এ সফরে সঙ্গে ছিলেন ছেলে সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ  পুতুল তার চাচাতো ভাই শেখ হেলাল উদ্দিন। 
এরপর বেলা সাড়ে ৩টার দিকে প্রধানমন্ত্রী   টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.