× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কদমতলী থানা সাংবাদিক ক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

৩০ জুন ২০২৪, ১৫:১২ পিএম

কদমতলী থানা সাংবাদিক ক্লাবের অঙ্গীকারবদ্ধ’ স্লোগান নিয়ে গঠিত পেশাদার সাংবাদিকদের সংগঠন এর এক বছর (২০২৪-২০২৫) মেয়াদী কার্যনির্বাহী পরিষদে নতুন ২৬ টি পদে কমিটি নির্বাচিত করা হয়েছে।

শনিবার বিকেল দুপুর ১২টায় কদমতলী থানা সাংবাদিক ক্লাবের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদকের বাসভবনে জরুরি মিটিংএ এই কমিটি ঘোষণা করেন কদমতলী থানা সাংবাদিক ক্লাবের সভাপতি সুমন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান।ক্লাবের প্রতিষ্ঠাকালীন এই কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে সিএনএন বাংলা টিভির মো. সোলাইমান, সহ-সভাপতি পদে দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার আনোয়ার হোসেন আকাশ, দৈনিক আমার সংগ্রাম পত্রিকার মো. রুবেল গাজী, দৈনিক আলোর জগত পত্রিকার সরকার জামাল, সিএনএন বাংলা টিভির মো. ফিরোজ শাহী, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার হারুন অর রশীদ নির্বাচিত হয়েছেন।

কমিটিতে দপ্তর সম্পাদক পদে দৈনিক অগ্নিশিখা পত্রিকার আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ইবনে ফরহাদ তুরাগ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে ডেইলি মর্নিং অবজারভার পত্রিকার রাকিব হাসান মিলন ও প্রচার সম্পাদক পদে সিএনএন বাংলা টিভির মোস্তাফিজুর রহমান মিলন নির্বাচিত হয়েছেন ।

অপরদিকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে তারা টিভির মো. ফারুক আহমেদ, সহ-সাধারণ সম্পাদক পদে ক্রাইম ডিসকোভারীর এস.কে সবুজ, সহ-সাংগঠনিক সম্পাদক পদে খবর টিভির মো. মহসিন ও নূরুন্নবী অর্নব, সহ-দপ্তর সম্পাদক দৈনিক নতুন সময়ের মো. আরিফুর রহমান, সহ-অর্থ সম্পাদক দৈনিক আজকালের মো. রিয়াদুল ইসলাম রিয়াদ ও নতুন সময়ের নজরুল ইসলাম, আইন সম্পাদক দৈনিক সকালের সময়ের ওয়াহিদুন্নবী বিপ্লব, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক সকালের সময়ের এস.এ বৃষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক নতুন সময়ের কাজী আসলাম, যুব ও শিক্ষা সম্পাদক দৈনিক সংবাদ সারাবেলা পত্রিকার  মোঃ তুহিন ফয়েজ, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার বাবলু শেখ, সহ-প্রচার সম্পাদক দৈনিক চৌকষ পত্রিকার নাছির সরদার এবং কার্যকরী সদস্য দৈনিক গনজাগরণের এএসএম নাসির উদ্দিন ও দৈনিক মুক্তির লড়াই পত্রিকার মো. ইকবাল হোসেন নির্বাচিত হয়েছেন।

এ সময় নব-নির্বাচিতদের অভ্যর্থনা জানানো হয় এবং শপথ বাক্য পাঠ করানো হয়। নির্বাচিতদের সবাইকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের বিশেষ অতিথি দৈনিক যুগান্তর পত্রিকার দনিয়া প্রতিনিধি খোরশেদ আলম শিকদার।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.