× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৫ দিনব্যাপী নাট্যমেলা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

০৬ মার্চ ২০২৪, ১৪:৪৫ পিএম

মুন্সীগঞ্জ সিরাজদিখানে প্রথবারের মতো নাট্যমেলা শুরু হয়েছে। এতে অংশ নিয়েছেন সিরাজদিখান বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট-সিরাজদিখান থিয়েটারের অসংখ্য গুণী অভিনেতা। 

মেলার আয়োজন করেছেন সিরাজদিখানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সিরাজদিখান থিয়েটার।

গত সোমবার (৪ মার্চ) বিকাল ৫টা থেকে শুরু হওয়া সিরাজদিখান ইছাপুরা সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে ৫ দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ মহিউদ্দিন আহম্মেদ।

এ নাট্যমেলায় মঞ্চ অভিনেতা আবুল কালাম আজাদ,সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব সুব্রত দাস রনক, অভিনেত্রী কান্তা নূর, সেতু,পূনির্মা,অর্থি,নার্গিস, নাট্যনির্মাতা শহিদুল ইসলাম বাবু, জুলহাস শেখ,এডভোকেট সুব্রত মন্ডল, খোকন মন্ডল, শান্তি কাঞ্চন দে সানি, নাসিরউদ্দিন,জলিল শেখ, লিটু কবিরসহ সিরাজদিখানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সিরাজদিখান থিয়েটার থেকে অর্ধ্যশতাধিক নাট্যজন অংশ নিয়েছেন।

৫ দিনব্যাপী নাট্য মেলায় পালানাটক ও মঞ্চনাটক মিলে মোট চারটি নাটক প্রদর্শিত হবে। যেখানে প্রতিটি নাটক টিকিট ছাড়া দেখতে পারবেন দর্শকরা। এছাড়া দুটি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। 

এবারের বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সিরাজদিখান থিয়েটার নাট্যমেলায় থিয়েটারের তিনজনকে গুনী স্বীকৃতি (পুরস্কার) দেওয়া হয়। নাটক শিল্পে প্রত্যক্ষ অবদান যারা রেখেছেন।

আয়োজনের বিষয়ে জানতে চাইলে  পরিচালক আবুল কালাম আজাদ, সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত সুব্রত দাস রনক ও নাট্যকার শহিদুল ইসলাম বাবু বলেন, সিরাজদিখানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সিরাজদিখান থিয়েটারের গুণী নাট্যকর্মীদের সম্মেলনের মাধ্যমে একত্রিত করার জন্য আমাদের এ প্রয়াস। শিল্প আন্দোলনের মাধ্যমে আমরা নাট্যকে তরান্বিত করতে চাই।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.