× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আধুনিক ও উন্নত শিক্ষা নিশ্চিত করাই হচ্ছে সরকারের কাজ: নুরুল আমিন রুহুল এমপি

তুহিন ফয়েজ,মতলব প্রতিনিধি

০৩ জানুয়ারি ২০২২, ০২:৫৮ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ  করা হয়েছে ৷ সকালে বিদ্যালয় প্রাঙ্গনে সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড.নুরুল আমিন রুহুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাঠ্যবই বিতরণ করেন ৷ প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণের মাধ্যমে বাংলাদেশ বিশ্বে এক অনন্য নজির স্থাপন করেছে। আগামী দিনের বাংলাদেশকে এগিয়ে নিতে সময়োপযোগী আধুনিক ও উন্নত শিক্ষা নিশ্চিত করাই হচ্ছে বর্তমান সরকারের কাজ।

ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন,তোমাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে কারন তোমরাই একদিন  এদেশ পরিচালনা করবে ৷নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একে,এম,তাজুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাওলানা জাকারিয়ার সঞ্চালনায়  বই বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম।

এছাড়াও ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আঃ মান্নান,সাবেক ছাত্রনেতা এ্যাড.মহাসিন মিয়া মানিক,বড় হলদিয়া সঃ প্রাঃ বিঃ প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, প্রাত্তন শিক্ষক নজির মাস্টার,সাবেক ছাত্রনেতা আঃ রব প্রধান,আঃ আউয়াল মেম্বার,নাউরী সঃ প্রাথমিক বিঃ প্রধান শিক্ষক আ ক ম, বাহা উদ্দিনসহ আরো অনেকে বক্তব্য রাখেন।  আলোচনা শেষে ছাত্র- ছাত্রীদের মাঝে  বিনামূল্যে পাঠ্যবই বিতরণ, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয় ৷

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.