× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ট্রাম্পের ওপর হামলা নিয়ে যা বললেন বাইডেন

আন্তর্জাতিক ডেস্ক

১৪ জুলাই ২০২৪, ১১:৪৫ এএম

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন, ছবি: সংগৃহীত

নির্বাচনী সমাবেশে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

তিনি বলেন, ‘আমি কৃতজ্ঞ যে তিনি নিরাপদ আছেন এবং ভালো আছেন। আমি তার এবং তার পরিবারের জন্য এবং যারা সমাবেশে ছিলেন তাদের জন্য প্রার্থনা করছি। আমরা আরও তথ্যের জন্য অপেক্ষা করছি। জিল (ফার্স্ট লেডি) ও আমি তাকে নিরাপদে নিয়ে আসার জন্য সিক্রেট সার্ভিসের কাছে কৃতজ্ঞ।’

বাইডেন বলেন, ‘আমেরিকায় এই ধরনের সহিংসতার কোনো স্থান নেই। এর নিন্দা জানাতে আমাদের অবশ্যই এক জাতি হিসেবে ঐক্যবদ্ধ হতে হবে।’

তিনি আরও বলেন, ‘আমি ডোনাল্ডের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেছি। তিনি তার চিকিৎসকদের সঙ্গে আছেন। তিনি ভালো আছেন। আমি শিগগিরই তার সাথে কথা বলব।’

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় পেনসিলভানিয়ায় এক নির্বাচনী প্রচারণার সময় ট্রাম্পের ওপর গুলি হামলা হয়। ট্রাম্পের ওপর গুলির ঘটনায় নিন্দা জানিয়েছেন ভাইস-প্রেসিডেন্ট কমলা হ্যারিসও। 

আগামী ৫ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে মুখোমুখি হচ্ছেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ও ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন।

রয়টার্স জানায়, সাবেক মার্কিন প্রেসিডেন্টের ডান কানে গুলি লেগেছে। সমাবেশে অংশগ্রহণকারী একজন নিহত এবং দুজন গুরুতর আহত হয়েছেন।

‘বায়োমেট্রিক নিশ্চিতকরণের মাধ্যমে’ বন্দুকধারীকে শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এফবিআই।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.