× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নারী-শিশুসহ নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক

২৯ এপ্রিল ২০২৩, ০৯:৫৭ এএম

যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি বাড়িতে বন্দুকধারীর হামলায়  নারী-শিশুসহ কমপক্ষে পাঁচজন নিহত হয়েছেন। 

স্থানীয় সময় গতকাল শুক্রবার রাত ১১টা ৩১ মিনিটে টেক্সাস অঙ্গরাজ্যের ক্লিভল্যান্ডে শহরে একটি বাড়িতে এ হামলা চালানো হয়। খবর ফক্স নিউজের

প্রতিবেদনে বলা হয়, সান জ্যাকিন্টো কাউন্টি শেরিফের কার্যালয়ের কর্মকর্তারা হিউস্টন থেকে প্রায় ৫৫ মাইল উত্তরে অবস্থিত ছোট শহর ক্লিভল্যান্ডে হামলার ঘটনায় ফোন পান। পরে ঘটনাস্থলে গিয়ে কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

পুলিশ জানায়, ক্লিভলেন্ডের একটি বাড়িতে এআর-১৫ রাইফেল দিয়ে গুলি চালানো হয়েছে। এতে আট বছরের এক শিশু ও দুইজন নারীসহ পাঁচজন নিহত হন। নিহত দুই নারীকে জীবিত দুই শিশুকে আগলে ধরে রাখেন। 

ক্লিভলেন্ডের কর্তৃপক্ষ বলছে, মেক্সিকান বংশোদ্ভূত এক ব্যক্তি গুলি চালিয়েছেন বলে সন্দেহ করা হচ্ছে। কর্মকর্তাদের ধারণা, ওই ব্যক্তি নেশাগ্রস্ত ছিলেন।

এর আগে গত ২৩ মার্চ যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের ন্যাশভিল শহরের একটি স্কুলে বন্দুক হামলার ঘটনা ঘটে। এতে হামলাকারীসহ সাতজন নিহত হন। এদের মধ্যে  তিন শিশু ও এক নারী রয়েছেন। ন্যাশভিল শহরের বার্টন হিলস ডক্টর এলাকায় কভেন্যান্ট প্রেসবিটারিয়ান চার্চের কভেন্যান্ট স্কুলে একজন বন্দুকধারী এলোপাতাড়ি গুলি চালায়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.