× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রূপা চোর! মানতে পারছেন না অঙ্কুশ

১৬ মার্চ ২০২২, ০৫:২৫ এএম । আপডেটঃ ১৬ মার্চ ২০২২, ০৫:৩১ এএম

কলকাতা আন্তর্জাতিক বইমেলা থেকে পকেটমারের অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রী ছিলেন টালিগঞ্জের অভিনেতা অঙ্কুশ হাজরার প্রথম ছবির নায়িকা। গত শনিবার অভিনেত্রী রূপা দত্তকে বইমেলা থেকে গ্রেপ্তার করে সেখানে টহলরত পুলিশ। তাঁর ব্যাগ থেকে উদ্ধার করা হয় প্রায় ৬৫ হাজার টাকা। ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গেছে টালিউডে। 

রূপা টালিগঞ্জের ‘কেল্লাফতে’, বলিউডে ‘আজ ভি’, ‘সাথী: দ্য কম্পানিয়ন’-এর মতো ছবিগুলোতে অভিনয় করেছেন। তিনি কারাতে ব্ল্যাক বেল্ট। সোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। সমাজের গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে তাঁর ওঠাবসা। রাজনৈতিক গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গেও তাঁর সখ্য রয়েছে। এমন এক অভিনেত্রী কেন পকেটমারের মতো ঘটনা ঘটালেন? অনেকের মনেই তৈরি হয়েছে এমন প্রশ্ন।

 ঠিক এ রকম এক পরিস্থিতিতে ইনস্টাগ্রামে তাঁকে নিয়ে রসিকতার ছলে একটি পোস্ট দিয়েছেন টালিউড অভিনেতা অঙ্কুশ। অঙ্কুশ তাঁর প্রথম ছবি ‘কেল্লাফতে’র একটি গানের ভিডিওর কিছু অংশ পোস্ট করে ঘটনার প্রতিক্রিয়া জানিয়েছেন। কী লিখলেন অঙ্কুশ? ইনস্টাগ্রামে ভিডিওর সঙ্গে তিনি লিখলেন, ‘এখনো মনে আছে, প্রথম ছবির সময় আমার কাছে মানিব্যাগে রাখার মতো কোনো টাকাই ছিল না।’

শনিবার রাতে কলকাতা আন্তর্জাতিক বইমেলায় টহলরত অবস্থায় পুলিশ সদস্যদের চোখে পড়ে এক অদ্ভুত দৃশ্য। তাঁরা দেখেন, এক নারী একটি মানিব্যাগ ডাস্টবিনে ফেলে চলে যাচ্ছেন। ঘটনাটি দেখে সন্দেহ হয় তাঁদের। তাঁরা ওই নারীকে আটকে জানতে চান, কেন তিনি মানিব্যাগ ফেলে দিলেন। তাঁর জবাবে সন্তুষ্ট না হওয়ায় রূপা দত্ত নামের ওই নারীর ব্যাগে তল্লাশি চালানো হয়। সেখানে আরও বেশ কিছু মানিব্যাগ পাওয়া যায়, সঙ্গে প্রায় ৬৫ হাজার টাকা। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে বিধাননগর উত্তর থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদের একটা সময়ে ভীষণ ভেঙে পড়েন তিনি। তখনই প্রকাশিত হয় তাঁর পরিচয়। জানা যায়, তাঁর নাম রূপা দত্ত, তিনি পেশায় অভিনেত্রী। টালিউডের একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। এমনকি অভিনয় করেছেন বলিউডের সিরিয়ালেও। টেলিভিশনের পর্দায় পরিচিত মুখ তিনি। সে রাতেই তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।

রোববার রূপাকে আদালতে তোলা হয়। বিচারকের প্রশ্নের মুখে ভেঙে পড়েছিলেন তিনি। তাঁর জবাবে আদালত সন্তুষ্ট হননি বলে এক দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। পরদিন সোমবার আবারও তাঁকে আদালতে তোলা হয়। এদিনও রূপার জামিনের আবেদন খারিজ করে দেন বিচারক। তাঁকে আরও চার দিন জেলে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.