× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হতাশ হয়ে ব্রাজিলকে নিয়ে যা বললেন মিশা

০৮ জুলাই ২০২৪, ১২:১২ পিএম

কোপা আমেরিকার সেমিফাইনালে ওঠার লড়াইয়ে উরুগুয়ের বিপক্ষে মাঠে নামে ব্রাজিল। বাংলাদেশ সময় রোববার সকাল ৭টায় এ ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচটি গোলশূন্য হলে টাইব্রেকারে উরুগুয়ের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় ব্রাজিলের। 

বাংলাদেশের ফুটবলপ্রেমীদের হতাশ করে এবারের মতো কোপা আমেরিকার শিরোপাস্বপ্ন ভঙ্গ করে বাড়ি ফেরে ব্রাজিল। আর সাধারণ দর্শকদের মতো ঢালিউড খলঅভিনেতা মিশা সওদাগরও ম্যাচটি দেখে হতাশ হন।

কোয়ার্টার ফাইনালের এই ম্যাচে ব্রাজিলের হারের পর সামাজিকমাধ্যমে হতাশা প্রকাশ করতে থাকেন ব্রাজিল ভক্ত-সমর্থকরা। সেই সঙ্গে হতাশ হন মিশা সওদাগরও। ম্যাচ হারার পরপরই সামাজিকমাধ্যমে একটি ছবি পোস্ট করে ব্রাজিলের পারফরম্যান্স নিয়ে সমালোচনা করেন মিশা সওদাগর। ব্রাজিলের মতো সর্বোচ্চ বিশ্বজয়ী দলের কাছ থেকে এর চেয়ে ভালো কিছু আশা করেছিলেন তিনি। পাশাপাশি এ টুর্নামেন্টে চ্যাম্পিয়নদের জন্যও আগাম শুভকামনা জানান এ খল অভিনেতা।

রোববার সকালে ব্রাজিল-উরুগুয়ে ম্যাচ শেষে এক ফেসবুক পোস্টে মিশা লেখেন, ‘আমি ব্রাজিলের সমর্থক, কিন্তু আজকে ব্রাজিল যেভাবে খেলল বা গোটা টুর্নামেন্ট যেই খেলা দিয়েছে, সেটি দিয়ে আর যাই হোক কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হওয়া যায় না। আর এবারের ব্রাজিল দল কোপা চ্যাম্পিয়ন হওয়ার মতো দল নয়। আগাম শুভকামনা নতুন কোনো চ্যাম্পিয়নের জন্য।

বাংলাদেশে আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত-সমর্থকদের মতো ব্রাজিলের ভক্ত-অনুরাগীর সংখ্যাও কম নয়। সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীও অসংখ্য সমর্থক, ভক্ত-অনুরাগী রয়েছেন ব্রাজিলের। তেমনি এ অভিনেতার ভক্ত-অনুরাগীও কম নয়। তার এ মন্তব্য ফেসবুক পোস্টে করতেই ভক্ত-অনুরাগী ও ব্রাজিল সমর্থকরা তাকে সহানুভূতি জানিয়েছেন।

উল্লেখ্য, বর্তমানে ঢালিউড খলঅভিনেতা মিশা সওদাগর বাংলাদেশ শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন। ছোটবেলা থেকেই খেলাধুলার প্রতি তিনি দুর্বল ছিলেন। সময় পেলেই খেলতেন মাঠে গিয়ে। আর সেই সময় জনপ্রিয় খেলা ছিল এই ফুটবলই। ফুটবল ছাড়া আর তেমন কিছু খেলতেন না মিশা সওদাগর। শুধু তাই নয়, ছোট থেকেই এই ব্রাজিল দলকে সমর্থন করে আসছেন তিনি। গত ২০১৮ সালের ফুটবল বিশ্বকাপে একটি মিউজিক ভিডিওতে নাচের জন্য কাজের অফার পেয়েছিলেন মিশা। মিউজিক ভিডিওটি ব্রাজিল সমর্থকদের জন্য নির্মিত হবে বলে সেই ভিডিওতে কাজের জন্য কোনো পারিশ্রমিকও নেননি তিনি।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.