× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নতুন সিজন নিয়ে ফিরছে ফ্রুটিকা নিবেদিত ‘ব্যাচেলর পয়েন্ট’

০৭ মার্চ ২০২২, ০৬:০১ এএম

বিপুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ফ্রুটিকা নিবেদিত ‘ব্যাচেলর পয়েন্ট’ চতুর্থ সিজন নিয়ে ফিরে আসছে আগামী (১১ মার্চ)। বাংলাভিশন-এর পর্দায় প্রতি শুক্র, শনি ও রবিবার রাত ৮টা ২৫ মিনিটে প্রচারিত হবে তরুণ প্রজন্মের পছন্দের এই ধারাবাহিকটি।

নগরীতে বসবাসরত ব্যাচেলরদের জীবনযাপন নিয়ে নির্মিত এই ধারাবাহিক নাটকটি গত তিন সিজনেই দর্শক জনপ্রিয়তা ধরে রেখেছে। দর্শকের বিপুল চাহিদা ও আগ্রহের সুবাদে ধারাবাহিকটির চতুর্থ সিজন নির্মিত হয়েছে এবং এর সাথে যুক্ত হয়েছে তরুণদের মাঝে জনপ্রিয় ফ্রুট ড্রিংক ব্র্যান্ড ‘ফ্রুটিকা’।

কমেডি ঘরানার এই ধারাবাহিক নাটকটির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। মোশনরক এন্টারটেইনমেন্ট-এর ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, পারসা ইভানা, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারী, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, তামিম মৃধা, পাভেল, শিমুল-সহ আরো অনেকে।

রবিবার (৬ মার্চ) সকাল ১১টায় রাজধানীর গুলশানের এক অভিজাত রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে নাটকটির চতুর্থ সিজনের প্রচার শুরুর ঘোষণা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আকিজ ভেঞ্চার গ্রুপ-এর এমডি ও সিইও সৈয়দ আলমগীর, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড-এর হেড অফ বিজনেস মোঃ আতিকুর রহমান, ব্র্যান্ড মার্কেটিং এজিএম মোঃ আশফাকুর রহমান এবং মিডিয়া ডিপার্টমেন্ট হেড আরিফ উল হক।

নাটকটির পরিচালক কাজল আরেফিন অমি এবং নাটকটির শিল্পী ও কলাকুশলীরা। এছাড়াও ন্যাশনাল এগ্রিকেয়ার গ্রুপ-এর সিইও  বিএম কামাল হোসেন এবং বাংলাভিশনের পক্ষ থেকে ফাইন্যান্স ডিরেক্টর মোঃ আশরাফ উদ্দিন আহমেদ, মোশনরক এন্টারটেইনমেন্ট এর মাসুদ উল হাসান এবং ধ্রুব টিভির পক্ষ থেকে ধ্রুব গুহো সম্মেলনে উপস্থিত ছিলেন।

ফ্রুটিকা নিবেদিত নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ আগামী ১১ মার্চ ২০২২ থেকে বাংলাভিশন-এর পর্দায় প্রচারিত হবে। এছাড়াও নাটকটি অনলাইনে উপভোগ করা যাবে ধ্রুব টিভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে, পাওয়ার্ড বাই ন্যাশনাল এগ্রিকেয়ার।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.