× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভাঙা প্রেম বাঁধে গান

০৪ ডিসেম্বর ২০২১, ০৬:০৭ এএম

বিনোদন ডেস্ক: পপ তারকা টেলর সুইফটের অতীত ঘেঁটে অদ্ভুত এক ব্যাপার লক্ষ করা গেছে। প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পরেই এসেছে তাঁর নতুন গান। দুঃখই যেন তাঁর নতুন একেকটি গীতিকবিতার জীবনমূল হয়ে উঠেছে। সম্প্রতি দেখা গেছে, এ ঘটনা কেবল সুইফটের জীবনেই নয়, ঘটছে আরও অনেক তারকার জীবনেই।

এই তো কদিন আগের কথা। কানাডীয় শিল্পী শন মেন্ডেস ও ক্যামিলা ক্যাবায়োর সম্পর্ক ভেঙে গেল। দুই সপ্তাহ পরে শন প্রকাশ করলেন নতুন গান ‘ইট’ল বি ওকে’। সেই গানজুড়েই ছিল বিচ্ছেদের ছায়া। কিংবা কিম কার্ডাশিয়ান আর কানিয়ে ওয়েস্ট জুটির কথা ধরা যাক। চলতি বছর বিচ্ছেদের যাতনা বুকে নিয়ে কানিয়ে প্রকাশ করলেন অ্যালবাম ডন্ডা। ‘লর্ড আই নিড ইউ’ শিরোনামে একটি গান সেই বিচ্ছেদ–যাতনার সাক্ষ্য বহন করে। এমনকি ‘হারিকেন’ গানে সাবেক স্ত্রী কিম কার্ডাশিয়ানের নামই উল্লেখ করেছেন তিনি।

ডেমি লোভাটো ও ম্যাক্স এরিকের বিচ্ছেদ হয় ২০২০ সালের সেপ্টেম্বরে। লোভাটো তখন প্রকাশ করেন ‘স্টিল হ্যাভ মি’ শিরোনামে একক গান। ২০১৮ সালের মার্চে সেলেনা গোমেজ ও জাস্টিন বিবারের বিচ্ছেদ তো বিশ্বজুড়ে মানুষকে নাড়িয়ে দিয়েছিল। এই বিচ্ছেদ সেলেনার কণ্ঠে দেয় ‘লুজ ইউ টু লাভ মি’ গানটি। 

এ রকম দুঃখে ভেঙে পড়ে নতুন গান বাঁধা শিল্পীর তালিকায় আরও আছেন কেটি পেরি, বিগ শন, মাইলি সাইরাস, আরিয়ানা গ্রান্ডে প্রমুখ। তালিকা দীর্ঘ না করে বরং তুলে ধরা যাক টেলর সুইফটের এমন কিছু গানের তালিকা। অভিনেতা জ্যাক জিলেনহলের সঙ্গে প্রেম ২০১২ সালে সুইফটকে দিয়েছিল রেড–এর মতো অ্যালবাম। ২০০৮ সালে জো জোনাসের সঙ্গে চার মাসের প্রেম দিয়েছে একক গান ‘ফরএভার অ্যান্ড অলওয়েজ’। জন মেয়ারের সঙ্গে চার মাসের সম্পর্ক দিয়েছে ‘ডোন্ট ইউ থিংক আই ওয়াজ টু ইয়াং টু বি মেসড উইথ’। হ্যারি স্টাইলসের নামে তো ‘স্টাইল’ শিরোনামে গানই বেঁধে ফেলেছিলেন সুইফট।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.