× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈদে উমর ফারুক-লিয়নের নতুন গান ‘পুরনো ঠিকানা’

বিনোদন প্রতিবেদক

২৫ জুন ২০২৩, ১৬:৫৮ পিএম

আসছে ঈদ। ঈদের আনন্দে চমক থাকছে ফটো সাংবাদিক আল আমিন লিয়নের। ক্যামেরা লেন্স আর ক্লিকে নতুন কোনো ছবি নয়। এবার কণ্ঠের জাদু দেখাবেন তিনি। আর তাই তো সাহিত্যিক ও সাংবাদিক উমর ফারুকের লেখা নতুন গানে কণ্ঠ দিলেন স্বপ্নবাজ কণ্ঠশিল্পী আল আমিন লিয়ন।

ঈদে আসছে গীতিকার উমর ফারুকে কথায় ও আল আমিন লিয়নের কণ্ঠে নতুন গান। গানের শিরোনাম-‘পুরনো ঠিকানা।’

গানটির সুর সঙ্গীত করেছেন নেয়ামত হোসেন। গানটির মিউজিক ভিডিও আসছে ‘আগামী ভিশন’ ইউটিউব চ্যানেল থেকে। ইতোমধ্যে গানটির বিভিন্ন লোকেশনে চিত্রধারণ সম্পন্ন হয়েছে।

গানটি বিষয়ে কণ্ঠশিল্পী আল আমিন লিয়ন বলেন, ক্যামেরা, লেন্স নিয়ে আমার কাজ। নিত্য নতুন ছবি তুলি। আর গুন গুন করে গান গেয়ে যাই। ছোট বেলা থেকেই গান গাই এভাবে। সেই কণ্ঠে গান গেয়ে চ্যানেলে প্রকাশ করার মত দুঃসাহসিক কাজটি করিয়েছেন গীতিকার উমর ফারুক। উনি জনপ্রিয় সাহিত্যিক ও সিনিয়র সাংবাদিক। ওনার লেখা নতুন গান করতে পেরে আমার ভালই লেগেছে। আশাকরি শ্রোতাদেরও ভালো লাগবে।

গানের বিষয় জানতে চাইলে গীতিকার উমর ফারুক বলেন, ফটো সাংবাদিক আল আমিন লিয়ন আমার সহকর্মী ছিলেন। আমরা একই দৈনিকে এক সাথে কাজ করেছি। তার মধ্যে কণ্ঠের যে প্রতিভা লুকিয়ে ছিলো তা আমি আবিষ্কার করেছি। লিয়ন তার দরদভরা কণ্ঠে গানটি ধারণ করেছে। শ্রোতারা তার গানটি বেশ উপভোগ করবে।

সঙ্গীত পরিচালক নেয়ামত হোসেন বলেন, গীতিকার উমর ফারুক অনেক ভালো গান লিখেন। এ সময়ের শ্রোতাদের চাহিদা অনুযায়ী তার গানের গল্পগুলো সাজানো। আর আল আমিন লিয়নের কণ্ঠে বেশ মেলোডি আছে। তার দরদী কণ্ঠে গেয়েছেন গানটি। মিউজিক পরিচালনা করে আমার খুব ভালো লেগেছে। গানটি দর্শক শ্রোতাদের মন জয় করতে পারবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.