× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আবারও সোশ্যাল মিডিয়ায় ফিরেছেন কাজল

বিনোদন ডেস্ক

১০ জুন ২০২৩, ০৪:০০ এএম

শুক্রবার (৯ জুন) সকালেই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিরতি নেওয়ার কথা ঘোষণা করেছিলেন বলিউড তারকা কাজল। টুইটার এবং ইনস্টাগ্রামে একটি কালো ব্যাকগ্রাউন্ডের উপর সাদা অক্ষরে বিষয়টি জানিয়েছিলেন অভিনেত্রী নিজেই।

এ প্রসঙ্গে কাজল লিখেছিলেন, জীবনের কঠিনতম পরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছি। এরপর থেকেই উদ্বেগে ছিলেন তার ভক্ত-অনুরাগীরা। অভিনেত্রীর সংসারিক জীবনে টানাপোড়েন চলছে কিনা সেই নিয়ে জল্পনা কল্পনা ছিল নেটদুনিয়ার বাসিন্দাদের। কিন্তু সন্ধ্যা গড়াতে না গড়াতেই বিষয়টি স্পষ্ট হলো।

টুইটারে সকালে দেওয়া স্ট্যাটাসের কথা রাখতে না পেরে ঘণ্টা কয়েকের মধ্যেই নেটদুনিয়া ফিরে এলেন কাজল। অভিনেত্রীর এ ধরনের টুইটের কারণে কটাক্ষ করতে ছাড়েননি নেট নাগরিকরা।

আসলে অভিনেত্রীর আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়ালের- পেয়ার, খুন, ধোঁকা’ ট্রেলার মুক্তি পেতে যাচ্ছে ১২ জুন। সেই কারণেই এ লুকোচুরি। বলা যেতে পারে এক রকমের প্রচার কৌশলও বটে। অভিনেত্রী নিজের আসন্ন এ সিরিজের পোস্টার প্রকাশ্যে এনে লেখেন, পরীক্ষা যত কঠিন হবে, তত শক্তিশালী হয়ে তুমি ফিরবে!

এই সিরিজটি জনপ্রিয় ওয়েব শো ‘দ্য গুড ওয়াইফ’-এর হিন্দি রিমেক। সিরিজে আইনজীবীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

যদিও কাজলের এমন রসিকতা মোটেও ভালো চোখে দেখেননি নেট নাগরিকরা। কেউ বলেছেন, এমন প্রচার কৌশল বড্ড বিরক্তিকর, কেউ লিখেছেন, এর পর আপনি সত্যি বললেও কেউ বিশ্বাস করবে না যে আমি বিপদে আছেন।

অনেকেই বলেছেন এমন ব্যক্তিত্ব সম্পন্ন একজন সুঅভিনেত্রীর কাছে বাচ্চাদের মতো রসিকতা মানায় না।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.