× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মজনু হাসানের কণ্ঠে উমর ফারুকের ‘অন্তর কাঁদে’

বিনোদন প্রতিবেদক

২৭ মে ২০২৩, ০৮:৫০ এএম

মজনু হাসান। বেতারের নিয়মিত কণ্ঠশিল্পী। গান করেই পেয়েছেন জনপ্রিয়তা। গানকে নিয়েই এগিয়ে যেতে চান জীবন যুদ্ধে। শ্রোতাপ্রিয় মজনু হাসান এবার গাইলেন কবি সাহিত্যিক সাংবাদিক ও গীতিকার উমর ফারুকের  লেখা কয়েকটি গান। সেই মৌলিক গানের এ্যালবামের নাম ‘অন্তর কাঁদে’।

অ্যালবামটির গানগুলো প্রকাশ পেয়েছে ইউটিউব চ্যানেল‘ আগামী ভিশন’ এর ব্যানারে।  গানগুলোর মিউজিক করেছেন এ সময়ের জনপ্রিয় মিউজিক পরিচালক অমিত চক্রবর্তী টিটু। 

গানের বিষয়ে জানতে চাইলে কণ্ঠশিল্পী মজনু হাসান বলেন, ছোটবেলা থেকেই আমি গান পাগল মানুষ। পারিবারিক অনেক বাধা বিপত্তি থাকলেও গানকেই আকঁড়ে ধরেছি। গানের মধ্যে খুঁজে পেয়েছি আমার প্রাণ। নিয়মিত গান করছি। মৌলিক গান করার জন্য মনে খুব আগ্রহ ছিল। সেই আগ্রহ সহজ করে দিয়েছে আমার বাল্যবন্ধু সাহিত্যিক ও সাংবাদিক উমর ফারুক। সে অনেক ভালো গান লেখে। তার লেখা ৬টি গান আমি কণ্ঠে ধারণ করেছি। গানের প্রতিটি কথাই জীবনের গল্পনির্ভর। শ্রোতাদের মন কেড়ে নেবে গানগুলো।

গীতিকার উমর ফারুক বলেন, মজনু হাসান প্রতিশ্রতিশীল একজন কণ্ঠশিল্পী। দরদী কণ্ঠের অধিকারী মজনু হাসান আমার লেখা গানগুলো করেছে। গানগুলো কেমন লিখেছি তা বিচার করবে শ্রোতা। তবে, আমি চেষ্টা করেছি, সময়ের সাথে শ্রোতাদের মনের চাহিদাগুলোকে তুলে ধরতে। স্বপ্নবাজ কণ্ঠশিল্পী মজনু হাসানের কণ্ঠে গানগুলো শ্রোতারা লুফে নেবে বলে আমার বিশ্বাস।

সঙ্গীত পরিচালক অমিত চক্রবর্তী টিটু বলেন, গীতিকার উমর ফারুক ভালো লেখেন। গানগুলোর  কথা ও সুর চমৎকার হয়েছে। সেই সাথে শিল্পী মজনু হাসানের কণ্ঠ বেশ ছিল। তাই মিউজিক পরিচালনাতে আমি বেশ আনন্দ পেয়েছি। আশা করি শ্রোতাদের খুব ভালো লাগবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.