× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈদে আতিয়া আনিসার ১০ গান

বিনোদন প্রতিবেদক

০১ এপ্রিল ২০২৩, ০৬:০৪ এএম

আতিয়া আনিসা আলোচনায় আসেন ‘পরাণ’ সিনেমার ‘চলো নিরালায়’ গানটি সুপার হিট হবার কারণে। স্টেজ মৌসুমে তাই দুর্দান্ত ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। আনিসার ভাষ্যমতে তার সঙ্গীত জীবনের এখন পর্যন্ত স্টেজ শো’তে শ্রেষ্ঠ মৌসুমী ছিল গত বছর।

অবিরাম তিনি স্টেজ শো’তে ব্যস্ত ছিলেন ‘পরাণ’ সিনেমার ‘চলো নিরালায়’ গানটি হিট হবার কারণে। অবশ্য আনিসা জানান, নতুন নতুন গান গাওয়ার ক্ষেত্রেও তার ব্যস্ততা বেড়েছে অনেক। আগামী ঈদকে কেন্দ্র করে দশটি নতুন গান প্রকাশ হবার সম্ভাবনা রয়েছে। 

তবে কবে কোন গানটি প্রকাশ পাবে তা এখনো নিশ্চিত নন আনিসা। আনিসা জানান, দশটি গানেরই রেকর্ডিং শেষ করেছেন তিনি। গানগুলোর সুর করেছেন ইমন সাহা, মুহিন খান, আহম্মেদ হুমায়ুন, জাহিদ নীরব,  মিলন মাহমুদসহ আরো বেশ কয়েকজন। গানগুলো লিখেছেন আহমেদ রিজভী, এমএ আলম শুভসহ আরো বেশ কয়েকজন গীতিকার।

এদিকে ২ এপ্রিল আতিয়া আনিসার জন্মদিন। জন্মদিন এবং নতুন নতুন গানগুলো প্রসঙ্গে আতিয়া আনিসা বলেন, ‘এরইমধ্যে আগামী ঈদকে কেন্দ্র করে সিনেমা, ইউটিউব এবং নাটকের জন্য দশটি গানের রেকর্ডিং সম্পন্ন করেছি। প্রত্যেক গানের গীতিকার, সুরকারের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা যে আমি তাদের লেখা গান, সুর করা গান গাইতে পেরেছি। প্রতিটি গানই আমি অনেক মনোযোগ দিয়ে গাইবার চেষ্টা করেছি। প্রত্যেকটি গানেরই কথা ও সুর চমৎকার। তবে কবে কোন গান প্রকাশ পাবে তা এখনো আমি জানি না। আশা করা যাচ্ছে, সবগুলো গানই ঈদের আগে এবং ঈদের সময়ই প্রকাশ পাবে। গানগুলো নিয়ে আমি ভীষণ আশাবাদী।

আর এবারের জন্মদিনের পুরোটা সময়ই পরিবারের সঙ্গে কাটবে। যেহেতু রোজার মাস, তাই ইফতারি পরিবারের সঙ্গেই করবো। গতবছর আমার বন্ধুরা সারপ্রাইজ দিয়েছিল। এ বছর কী হয় আমার জানা নেই। সবার কাছে দোয়া চাই আগামীতে যেন ভালো ভালো গান উপহার দিতে পারি।’ 

আতিয়া আনিসা ২০১৭-এর চ্যানেল আই সেরাকন্ঠখ্যাত একজন সঙ্গীতশিল্পী। সর্বশেষ আনিসার কন্ঠে ‘আন্তনগর’ ওয়েব ফিল্মে’র ‘জাদুর আয়না’ গানটিও বেশ শ্রোতাপ্রিয়তা পায়। আসিফ আকবরের সঙ্গে তৃতীয় দ্বৈত গান ‘হৃদয় শুধু জানে’ও সম্প্রতি প্রকাশিত হয়েছে। এর আগে আসিফ আকবরের সঙ্গে ‘ভালোবাসি তোমাকেই’ ও ‘আমি একটা আকাশ কিনতে চাই’ গানে একসঙ্গে পেয়েছিলেন শ্রোতারা আসিফ ও আনিসাকে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.