× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সবাইকে ছাড়িয়ে রাকুল

বিনোদন ডেস্ক

০১ এপ্রিল ২০২৩, ০৫:১৯ এএম

ভারতীয় তামিল ও হিন্দি সিনেমার জনপ্রিয় নায়িকা রাকুল প্রীত সিং অভিনীত ‘জায়া জানাকি নায়িকা’। ২০১৭ সালে মুক্তি পাওয়া এই তেলেগু সিনেমার মাধ্যমে দুর্দান্ত এক রেকর্ড করলেন তিনি। অ্যাকশন ড্রামা ঘরানার এই সিনেমাটির মুক্তির ব্যাপক দর্শকপ্রিয়তা পায়নি। কিন্তু মুক্তির প্রায় ছয় বছর পর সিনেমাটি নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে। কিন্তু কেনো?

উত্তরে জানা গেছে, হিন্দিতে ডাব করে এই সিনেমাটি ইউটিউবে মুক্তি দেওয়ার পর রেকর্ড সৃষ্টি করেছে। মুক্তির পর এখন পর্যন্ত হিন্দি সংস্করণের মোট ভিউ হয়েছে ৭০ কোটি! ভারতীয় সংবাদমাধ্যমের দাবি - হিন্দি ডাব করার ক্ষেত্রে রাকুলের এই সিনেমাটি নতুন রেকর্ড তৈরি করেছে।

জানা যায়, ‘জায়া জানাকি নায়িকার পরিচালক বোয়াপাতি শ্রীনু। সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন বেল্লামকোন্ডা শ্রীনিবাস ও রাকুল প্রীত সিং। এর গল্প আর দশটা বাণিজ্যিক সিনেমার মতোই। প্রধান দুই চরিত্র সুইটি ও গগন। এরা পরস্পরের প্রেমে পড়লেও সুইটির বাবা মেনে না নেওয়ায় তাদের সম্পর্ক ভেঙে যায়। গল্প কিন্তু এখানেই শেষ নয়, পরে গগন ঘটনাচক্রে সুইটির পরিবারকে বাঁচিয়ে তাদের মন জিতে নেয়।

অনুমেয় গল্প হলেও বুদ্ধিদীপ্ত নির্মাণ, অ্যাকশন, জমাট গল্পের কারণে দর্শকের কাছে ব্যাপক জনপ্রিয়তা পায় এটি। এছাড়াও এর বড় আকর্ষণ ছিল রাকুল প্রীত সিংয়ের গ্ল্যামারাস উপস্থিতি। ২০১৭ সালে রাকুল হিন্দি সিনেমার দর্শকের কাছে এতটা জনপ্রিয় না হলেও দক্ষিণি সিনেমায় ঠিকই নিজের জায়গা তৈরি করে নিয়েছিলেন তখন।

মনে করা হয় হিন্দি সিনেমার দর্শকের কাছে ‘জায়া জানাকি নায়িকা’র এই ব্যাপক সাফল্যই রাকুল প্রীত সিংকে নিয়মিত হিন্দি সিনেমায় সুযোগ করে দেওয়ার ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করেছে। চলতি বছর হিন্দি, তামিল, তেলেগু মিলিয়ে রাকুল প্রীত সিংয়ের পাঁচটি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.