× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এখনকার নায়িকাদেরও টেক্কা দিচ্ছেন কাজল!

বিনোদন ডেস্ক

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৫২ এএম

বলিউড চলচ্চিত্রের ৯০ এর দশকের অন্যতম সুন্দরী ও সফল নায়িকা কাজল এখনকার বলি নায়িকাদের সমানতালে টেক্কা দিচ্ছেন তার মোহময়ী রূপের ঝলকে। তার মা তনুজা ছিলেন কলকাতার বাংলা ও মুম্বাইয়ের হিন্দি সিনেমার তারকা। তাই সেলিব্রেটি কিড হিসেবে মানুষ হলেও নিজের অভিনয় দক্ষতার গুণেই আজ সকলের মাঝে পরিচিত অভিনেত্রী কাজল।

শুরুর সময় থেকেই একাধিক হিট সিনেমা উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘হাম আপকে দিল মে রেহতে হে’, ‘দিলবালে’, ‘বাজিগার’, ‘হেলিকপ্টার ইলা’, ‘ত্রিভঙ্গ’র মতো অগণিত সিনেমায় অভিনয় করেছেন কাজল। শেষ তাকে ‘সালাম ভেঙ্কি’তে দেখা গিয়েছে। এতেও তার অভিনয় রীতিমতো আবারও নজর কেড়েছেন, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। 

এখনও কাজল বিভিন্ন সময়ে কারণে অকারণে প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকেন। অভিনয় জীবন হোক কিংবা ব্যক্তিগত জীবন তার কোনোটাই মিডিয়ার কাছে চর্চার বাইরে নয়। তার উপরে রয়েছে পাপারাজিৎদের তীক্ষ্ণ নজর। অবশ্য এটার উল্লেখ নিষ্প্রয়োজন। কারণ কাজলের রূপের সেই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে। তবে সম্প্রতি কিয়ার আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা'র বিয়ের রিসেপশনের পার্টিতে ট্রান্সপারেন্ট শাড়ির লুকে নজর কেড়েছেন কাজল। অন্যান্য বলি তারকাদের পাশাপাশি অজয় দেবগনের সাথেই এদিন রিসেপশনের পার্টিতে উপস্থিত ছিলেন কাজল। 

এই মুহূর্তে কাজল নিজের এই সাম্প্রতিক মোহময়ী শাড়ির লুক শেয়ার করে নিয়েছেন। কিয়ারা ও সিদ্ধার্থের রিসেপশনের পার্টিতে সাদা ট্রান্সপারেন্ট ডিজাইনার শাড়িতেই দেখা দিয়েছিলেন তিনি। সাথে পরেছিলেন ব্রা কাটিং ডিজাইনার ব্লাউজও। এদিন নুড মেকাপে হালকা গয়নায় ছিলেন এই তারকা অভিনেত্রী। ম্যাট লিপস্টিকে স্মোকি আই মেকাপ নিয়েছিলেন তিনি। হালকা হাসি বজায় রেখেছিলেন ঠোঁটে। আর এদিন এই লুকেই ক্যামেরার সামনে একাধিক পোজও দিয়েছিলেন তিনি। 

জানা গেছে, নিজের সাম্প্রতিক এই রূপের ঝলকের সূত্র ধরেই আবারও একাংশকে মুগ্ধ করেছেন কাজল। ৪৮ বছর বয়সেও রীতিমতো তাক লাগাতে পারেন তনুজা কন্যা। টেক্কা দিতে পারেন বর্তমান সময়কার বলি নায়িকাদেরও। সম্প্রতি সেই কথাই আবারও প্রমাণ করলেন শাড়ির লুকের রূপের ঝলক দিয়ে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.