× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আপাতত মধুচন্দ্রিমা করছেন না ‘সিয়ারা’ যুগল

বিনোদন ডেস্ক

০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:১৮ এএম

জমকালো আয়োজনে গাঁটছড়া বাঁধলেন বলিউডের আলোচিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। বিয়ের পর ‘সিয়ারা’ নামে পরিচিতি পাচ্ছেন এ যুগল। বিয়ের পর একান্তে সময় কাটাতে নবদম্পতি মধুচন্দ্রিমায় যাওয়ার চল থাকলেও তাঁরা যেতে পারছেন না বলে কয়েকটি ভারতীয় গণমাধ্যমের খবরে এসেছে।

বলিউড লাইফের বরাতে টাইমস নাউ জানিয়েছে, সিদ্ধার্থ মালহোত্রার একটি ওয়েব সিরিজের দৃশ্য ধারণে সূচি রয়েছে, সঙ্গে কিয়ারারও কয়েকটি কাজের বিষয়ে আলোচনা হয়েছে। দৃশ্য ধারণের পাশাপাশি বিয়েপরবর্তী কিছু আচারবিধি পালন করতে হবে তাঁদের। সব সামলে শিগগিরই মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না তাঁদের। 

রাজস্থানের মরু শহর জয়সালমিরের সূর্যগড় প্রাসাদে অস্তমিত সূর্যকে সাক্ষী রেখে গতকাল মঙ্গলবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ‘শেরশাহ’ জুটি। ‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। তারপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। জানুয়ারি মাসেও বিয়ে নিয়ে চুপ ছিলেন এই দম্পতি। অবশেষে চার হাত এক হলো।

বিয়ের আগে গত সোমবার সন্ধ্যায় কিয়ারা-সিদ্ধার্থের সংগীত অনুষ্ঠান হয়। এতে উপস্থিত ছিলেন শহীদ কাপুর, মিরা রাজপুত, করণ জোহর, মনীশ মালহোত্রা প্রমুখ।

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে রাজস্থানে হলেও দিল্লিতে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন রয়েছে কাল বৃহস্পতিবার। এ আয়োজনে যোগ দিতে আজ জয়সালমির থেকে ব্যক্তিগত জেটে চেপে দিল্লি পৌঁছানোর কথা রয়েছে এ জুটির। দুজনের বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজন সেখানে উপস্থিত থাকবেন। এরপর ১২ ফেব্রুয়ারি মুম্বাইতে গ্র্যান্ড উদ্‌যাপন হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.