× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিদ্ধার্থ-কিয়ারার জমকালো বিয়ের আনুষ্ঠিকতা শুরু

বিনোদন ডেস্ক

০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:০১ এএম । আপডেটঃ ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:০০ এএম

সোমবার গাঁটছড়া বাঁধবেন কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। রাজকীয় এই বিয়ে বলিউড তারকাদের দ্যুতিতে আরও ঝলমলিয়ে উঠবে। বলিপাড়ায় জোর চর্চা যে এই বলিউড জুটির গ্র্যান্ড বিয়ে ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করা হবে, অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রচারিত হবে তাঁদের বিয়ের পুরো অনুষ্ঠান।

এই গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠেছে অ্যামাজন প্রাইম ভিডিওর এক পোস্টে। ওটিটি প্ল্যাটফর্মটি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিদ্ধার্থ ও কিয়ারার একটি ছবি ও সূর্যগঢ় প্যালেসের ছবি পোস্ট করে এ ইঙ্গিত দিয়েছে। 

এই বিয়েতে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, করণ জোহর, মনীশ মালহোত্রা, ঈশা আম্বানি, শহীদ কাপুর, মীরা রাজপুতসহ আরও অনেক তারকার সমাগম হবে বলে জানা গেছে। নিমন্ত্রিত ব্যক্তিদের জন্য ৮৪টি বিলাসবহুল ঘর বুক করা হয়েছে। আর যাতায়াতের জন্য মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লউসহ ৭০টি নামীদামি ব্র্যান্ডের গাড়ি ভাড়া নিয়েছে তারা। সূর্যগঢ় প্যালেসের প্রতিদিনের ভাড়া প্রায় দুই কোটি। ৫ থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত বিয়ের আসর বসছে। এরপর কিয়ারা আর সিদ্ধার্থ মুম্বাইয়ে এক বিবাহত্তোর সংবর্ধনা দেবেন।‍

বিয়ের কথা তো দূরে, প্রথম প্রথম সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির কেউ তাঁদের প্রেমের কথাই আনুষ্ঠানিকভাবে স্বীকার করেননি। তবে ঠিকই তাঁদের বিয়ের তোড়জোড় চলছে। আজ বাদে কাল সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। তবে সরাসরি স্বীকার না করলেও অনেকবার এমন ইঙ্গিত দিয়েছেন যাতে সহজেই বোঝা যায়, তাঁদের সম্পর্ক বন্ধুত্বের চেয়েও বেশি। দেখে নেওয়া যাক তেমন কয়েকটি তথ্য-

প্রেম নিয়ে প্রশ্ন করতেই সিদ্ধার্থ ও কিয়ারা আর টুঁ শব্দটি করেন না। তাই সাংবাদিকরা তাদের প্রশ্ন করেন অনেক ঘুরিয়ে–পেঁচিয়ে। এই যেমন কিছুদিন আগে সিদ্ধার্থ মালহোত্রাকে প্রশ্ন করা হয়—তাঁর ফোনে কিয়ারার নম্বর স্পেশাল ডায়াল লিস্টে আছে কি না? উত্তরে সিদ্ধার্থ বলেন, ‘আছে, সহ-অভিনেতাকে ফোন করতে এটা খুব কাজের। কেবল সে–ই নয়, আরও অনেকের নম্বরই স্পেশাল ডায়ালে আছে।’ তবে উত্তর শুনে যা বোঝার বুঝে নিয়েছেন দুই তারকার ভক্তরা। 

কিছুদিন আগেই কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার বিচ্ছেদের গুজব রটে, এর কিছুদিন পরই শোনা যায় তাঁদের সম্পর্ক আবার জোড়া লেগেছে। তবে বিচ্ছেদের গুঞ্জনের সময় কিয়ারা বলেছিলেন, ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের খবর তাঁকে ভীষণ মর্মাহত করে। সে সময় কথা বলতে গিয়ে অভিনেত্রী আবেগপ্রবণ হয়ে পড়েন। সে সময় কিয়ারার বক্তব্যের ভিডিও যাঁরা দেখেছেন, তাঁরা ঠিকই বুঝে গেছেন সিদ্ধার্থের সঙ্গে তাঁর প্রেমের কথা।

একবার এক সাক্ষাৎকারে সিদ্ধার্থের কাছে জানতে চাওয়া হয়—সম্ভব হলে কোন বলিউড তারকার পেছনে তিনি গুপ্তচর লাগাবেন। উত্তরে কিয়ারার প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘গুপ্তচর লাগিয়ে জানতে চাই সে মাসে কয়বার ব্যায়াম করি। এই মিশনের নাম হবে মিশন ক্রস ফিট অথবা ফিট অর ইজ সি ফিট?’

গত বছর ‘যুগ যুগ জিয়ো’ সিনেমার প্রচারের সময় কিয়ারাকে জিজ্ঞেস করা হয় তাঁর প্রিয় সহ-অভিনেতাকে কে? দেরি না করে অভিনেত্রী বলেন সিদ্ধার্থ মালহোত্রার নাম। ‘শেরশাহ’ ছবির এক অনুষ্ঠানে কিয়ারা আদভানিসহ পুরো টিম থাকলেও ছিলেন না সিদ্ধার্থ; সেদিন প্রকাশ্যেই কিয়ারা বলেন তিনি সিদ্ধার্থকে মিস করছেন। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানান, কিয়ারার কিছু বিষয় তার ভাল লাগে না। কী সেগুলো? সবাইকে অবাক করে সিদ্ধার্থকে বলতে শোনা যায়, কিয়ারা অভিনীত একটাও চরিত্র ভাল নয়। প্রত্যেকটা সিনেমায় কাঁদছে। চোখে জল ছাড়া কোনো চরিত্রে দেখিনি ওকে। এটা খুবই বিরক্তিকর বলে মনে হয় আমার।

‘কফি উইথ করণ’-এ করণ জোহরের জেরার মুখে কিয়ারা স্বীকার করতে বাধ্য হন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর সম্পর্ক বন্ধুত্বের চেয়েও বেশি কিছু। ‘শেরশাহ’-এর প্রচার উপলক্ষে সিদ্ধার্থ ও কিয়ারা ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন। তখন সিদ্ধার্থ জানিয়েছিলেন ছবিটির শুটিং এক লোকেশন থেকে অন্য লোকেশনে তাঁদের দীর্ঘ যাত্রা করতে হয়েছে। তবে সঙ্গে কিয়ারা ছিলেন বলে দীর্ঘ সেই যাত্রা খারাপ লাগেনি তাঁর। 

ভক্তদের কৌতূহল—বিয়েতে তাঁরা কী পরবেন, অতিথি কারা থাকবেন, খাবার কী থাকবে ইত্যাদি। সব প্রশ্নের উত্তর পাওয়া না গেলেও জানা গেছে খাবারের আয়োজনের খবর। 

রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় প্যালেসে এই রাজকীয় বিয়ের আসর বসছে। তাঁদের বিয়েতে রাজকীয় মেনু থাকবে, তা বলার অপেক্ষা রাখে না। এর মধ্যে কিছু মেনু ফাঁস হয়েছে। জানা গেছে, সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে বাজরার রুটি, বাজরার সোয়াসহ আরও নানা রাজস্থানি বাহারি পদ থাকবে।

এ ছাড়া কন্টিনেন্টাল, থাই, ভারতীয়সহ নানা ক্যুইজিন মেনুতে রাখা হবে। জানা গেছে, সংগীতের দিন এই জুটি মঞ্চে রীতিমতো আগুন জ্বালাবেন। তাঁরা জুটি বেঁধে তাঁদেরই ছবি ‘শেরশাহ’-এর গানের সঙ্গে রোমান্টিক নাচ করবেন। সিদ্ধার্থের পরিবার তাঁদের বাড়ির বউমাকে অর্থাৎ কিয়ারাকে খুশি করার জন্য সবাই মিলে নাচ পরিবেশন করবেন। 

নাচগানের বন্দোবস্তও হবে মালহোত্র পরিবারের উদ্যোগেই। শুরুতে গোপন থাকলেও পরে জানা গিয়েছে, সিদ্ধার্থ-কিয়ারার একসঙ্গে নাচ উৎসবের বিশেষ আকর্ষণ।সন্ধ্যায় নবদম্পতি নাচবেন নিজেদেরই সিনেমার হিট গানে। যে তালিকায় রয়েছে, ‘কালা চশমা’, ‘বিজলি’, ‘রংসারি’, ‘ডিস্কো দিওয়ানে’, ‘নাচনে দে সারেএবং অন্যান্য আসর মাতানো গান।

বিয়ের সমগ্র অনুষ্ঠানে সূর্যগড় প্যালেসে কড়া নিরাপত্তাব্যবস্থা মোতায়েন করা হবে বলে জানা গেছে। নিমন্ত্রিত ব্যক্তিদের জন্য সব রকম সুরক্ষা ব্যবস্থা থাকবে। সুরক্ষার জন্য প্যালেসের কোণায় কোণায় সিসিটিভি ক্যামেরা লাগানো হচ্ছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.