× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের দিনক্ষণ চূড়ান্ত

বিনোদন ডেস্ক

০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৪৭ এএম

আথিয়া-রাহুলের পর বলিউড টিনসেলে আবারও বিয়ের সানাই। চলতি সপ্তাহের প্রথমদিকে কিয়ারাকে মনিশ মালহোত্রার বাড়িতে যেতে দেখা যায়। তখনই কানাঘুষা শোনা যায়, বিয়ের লেহেঙ্গার ফিটিং করাতে গিয়েছিলেন তিনি। অন্যদিকে সিদ্ধার্থকে দেখা গেছে দিল্লিতে যেতে। তখনই দুইয়ে দুইয়ে চার মিলিয়েছিলেন অনুরাগীরা।

কয়েক বছর ধরেই মনের লেনাদেনা চলছিলো। গোপন প্রেমের কিছু ঝলক বিভিন্ন সময়ে এসেছে গণমাধ্যমের পাতায়, হয়েছিলো সোশ্যাল মিডিয়ার ভাইরাল টপিক। তবে আর ডুবে ডুবে জল খাওয়া নয়, একেবারে অবগাহন। হ্যাঁ, বিয়ের মাধ্যমে নতুন জীবন শুরু করতে যাচ্ছেন তারা।

বলা হচ্ছে, বলিউডের এই সময়ের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির কথা। আগামী ৬ ফেব্রুয়ারি তারা বিয়ে করতে চলেছেন। এমনটাই দাবি ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যমগুলোর।

৪ ফেব্রুয়ারি থেকেই শুরু হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আয়োজন। জমকালো অনুষ্ঠানের জন্য প্রায় সব প্রস্তুতি সম্পন্ন। বিয়ের ভেন্যু হিসেবে ঠিক করা হয়েছে রাজস্থানের বিখ্যাত নগর জয়সালমেরে অবস্থিত ঐতিহাসিক সূর্যগড় প্রাসাদকে। বিয়েতে ১০০ থেকে ১২৫ জন অতিথি থাকবেন। এর মধ্যে সিদ্ধার্থ-কিয়ারার পরিবারের সদস্যরা তো থাকছেনই, সঙ্গে বলিউডের করন জোহর, শহীদ কাপুর, মিরা রাজপুত, মনিশ মালহোত্রাসহ তাদের কাছের মানুষেরা হাজির হবেন।

জয়সালমেরের সেই প্রাসাদে অতিথিদের থাকার জন্য ৮০টি কক্ষ বুক করা হয়েছে। তাদের আনা-নেওয়ার জন্য থাকছে ৭০টি গাড়ি। এর মধ্যে মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লিউর মতো বিলাসবহুল গাড়ির সংখ্যাই বেশি।

এদিকে বিয়ের জন্য সিদ্ধার্থ-কিয়ারার পোশাকও চূড়ান্ত হয়ে গেছে। কদিন আগেই ডিজাইনার মনিশ মালহোত্রার বাড়িতে যেতে দেখা গেছে কিয়ারাকে। বিয়ের পোশাকের জন্যই যে তিনি সেখানে গেছেন, তা বুঝতে দেরি হয়নি কারোর।

উল্লেখ্য, সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বেঁধে ‘শেরশাহ’ সিনেমায় অভিনয় করেছিলেন। ২০২০ সালে মুক্তি পাওয়া এই ছবিতে কাজ করতে গিয়েই তাদের প্রেমের সূত্রপাত। এরপর একসঙ্গে দেশ-বিদেশে অবকাশযাপন, বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেওয়ার সুবাদে তাদের প্রেমের খবর প্রকাশ্যে আসে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.