× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘পামেলা, আ লাভ স্টোরি’

বিনোদন ডেস্ক

০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৪ এএম

নব্বইয়ের দশকে পামেলা অ্যান্ডারসন কী ছিলেন, সেটা তাঁর ভক্ত মাত্রই জানেন। সামাজিক যোগাযোগমাধ্যম আর নেট–দুনিয়ার অভাবনীয় বিস্তার ছাড়াই তিনি হয়ে উঠেছিলেন দুনিয়ার অন্যতম আবেদনময়ী তারকা। সেই পামেলা এবার জোড়া চমক নিয়ে হাজির। তাঁর লেখা বই ‘লাভ, পামেলা’ প্রকাশিত হয়েছে ৩১ জানুয়ারি। একই দিন নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাঁকে নিয়ে নির্মিত তথ্যচিত্র ‘পামেলা, আ লাভ স্টোরি’।

তারকাদের আত্মজীবনী মানেই যেন বিতর্কের ঝড়। যে ঝড়ের শুরুটা হয় আত্মজীবনী প্রকাশের আগে তাঁর দেওয়া সাক্ষাৎকার থেকেই। এসব সাক্ষাৎকার বইয়ের প্রচারে যেমন কাজ করে, তেমন উসকে দেয় অতীতের নানা বিতর্কও। আর আত্মজীবনীটি যদি হয় পামেলা অ্যান্ডারসনের, তাহলে তো কথাই নেই। যথারীতি বই প্রকাশের আগে নানা বিতর্কিত বিষয়ে বেওয়াচ তারকার মন্তব্য ঘিরে শুরু হয়েছে আলোচনার ঝড়।

নেটফ্লিক্সের তথ্যচিত্রে পামেলা দাবি করেন, অভিনেতা সিলভেস্টার স্ট্যালোন তাঁকে সঙ্গী হিসেবে চেয়েছিলেন। প্রত্যাখ্যান করায় স্ট্যালোন বলেছিলেন, ‘তোমার জন্য এটাই সেরা প্রস্তাব, তুমি এখন হলিউডে আছ।’ সে প্রস্তাব প্রত্যাখ্যান করে পামেলা তখন বলেছিলেন, ‘আমি কেবল ভালোবাসা চাই, এর চেয়ে বেশি কিছু নয়।’ এই বিস্ফোরক দাবি নিয়ে স্বভাবতই শুরু হয় বিতর্ক। পরে এক বিবৃতিতে পামেলার দাবিকে ‘মিথ্যা’ অভিহিত করে স্ট্যালোনের মুখপাত্র বলেন, এমন কিছুই ঘটেনি।

ক্যারিয়ারের শুরুর দিকে টিম অ্যালেনের সঙ্গে একটি ঘটনার কথাও বইতে উল্লেখ করেছেন পামেলা। জানান, প্রথম শুটিংয়ের দিন ইচ্ছে করে তাঁকে নিজের নগ্ন শরীর দেখিয়েছিলেন টিম অ্যালেন। অভিযোগ অস্বীকার করে এই অভিনেতা জানিয়েছেন, ‘পামেলার পক্ষে কেবল মিথ্যাই বলা সম্ভব।’

নেটফ্লিক্সের তথ্যচিত্রটিতে বিয়ে, সম্পর্কসহ ব্যক্তিগত নানা বিষয়ে অকপট বয়ান দিয়েছেন পামেলা অ্যান্ডারসন। যার মধ্যে একটি তাঁর বহুল চর্চিত চতুর্থ বিয়ে। সেক্স টেপ ফাঁস হওয়া নিয়েও মুখ খুলেছেন পামেলা, ‘ওই ঘটনার পর মনে হয়েছিল আমি ব্যঙ্গচিত্রের উপকরণ হয়ে গেছি। ওই সময় জানতাম, আমার ক্যারিয়ার শেষ।’ পামেলা বই ও তথ্যচিত্র মুক্তির আগেই এত আলোচনা, মুক্তির পর আরও একবার পামেলা যে আলোচনার কেন্দ্রে থাকবেন, সে কথা বলাই বাহুল্য।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.